The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

পিকাবু আয়োজন করলো দেশের বৃহত্তম অনলাইন টিভি মেলা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বছরের শেষ এবং শীতকালকে সামনে রেখে পিকাবু ডট কম আয়োজন করলো দেশের বৃহত্তম টিভি মেলা। সম্পূর্ণ অনলাইন ভিত্তিক এই মেলা শুরু হয়েছে ১২ নভেম্বর।

pikabu-online-tv-fair

জানানো হয়েছে, এই মেলা উপলক্ষে সনি, স্যামসাং, এলজি, প্যানাসনিক সহ অন্যান্য ব্র্যান্ডের ৪০টির বেশি পণ্যে থাকছে ৭২% পর্যন্ত ডিসকাউন্ট!

গ্রাহকরা তাদের অর্ডারকৃত টিভি ঢাকার মধ্যে সর্বোচ্চ ৪৮ ঘণ্টা এবং ঢাকার বাইরে সর্বোচ্চ চার
দিনের মধ্যে হাতে পেয়ে যাবেন তাদের পণ্য। অনলাইন পেমেন্ট ছাড়াও গ্রাহকদের জন্য থাকছে ক্যাশ অন ডেলিভারির (সিওডি) সুবিধা। এছাড়াও অ্যামেক্স, এসসিবি, এমটিবি, ইবিএল, এসবি এবং ব্রাক ব্যাংকের কার্ড ব্যবহারকারিদের জন্য থাকছে ০% এ ৬ মাস পর্যন্ত ইএমআই সুবিধা।

pikabu-online-tv-fair-2

ত্রুটিপূর্ণ পণ্য এমনকি পণ্য পছন্দ না হওয়া সাপেক্ষে রয়েছে সহজ রিটার্ন পলিসি। একই সঙ্গে বাসায় বিনামূল্যে টিভি স্থাপনের সুবিধা পাবেন গ্রাহকরা।

অনলাইন টিভি মেলা প্রসঙ্গে পিকাবু ডট কমের প্রধান পরিচালনা কর্মকর্তা বলেন, “শত ব্যস্ততার মাঝে অনেক সময় ক্রেতারা তাদের পছন্দমত টিভি কেনার সুযোগ পেয়ে উঠেন না। তাই আমাদের এই প্রচেষ্টা, যাতে করে ঘরে বসেই অরিজিনাল টিভিসেটগুলো সম্মানিত ভোক্তাবৃন্দ সাশ্রয়ী মূল্যে পেতে পারেন। জ্যাম-ভীড় না ঠেলে পরিবারের সময়টুকু পরিবারের জন্যই থাকুক আর সঠিক পণ্য খুঁজে বের করার দায়িত্বটুকু থাকুক আমাদের কাঁধেই।”

‘ডেলিভারিং হ্যাপিনেস’ শীর্ষক স্লোগান নিয়ে গ্রাহকের সেবায় পিকাবু ডট কম সর্বদাই প্রতিজ্ঞাবদ্ধ। সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে যত দ্রুত সম্ভব আপনার দ্বোরগোরায় পণ্য পৌঁছে দিতে পিকাবু ডট কম সর্বদা দৃঢ় প্রতিজ্ঞ।

উল্লেখ্য, আগামী ১৮ নভেম্বর, ২০১৬ পর্যন্ত চলবে দেশের সর্ববৃহৎ এই টিভি মেলা। গ্রাহকবৃন্দ এই সময়ের মধ্যে https://pickaboo.com/promotion/pickaboo-tv- mela.html এই লিঙ্ক থেকে তাদের পছন্দের টিভি ক্রয় করতে পারবেন। খবর সংবাদ বিজ্ঞপ্তি’র।

Loading...