কাল শুরু হচ্ছে পিকাবু’র অনলাইন মোবাইল মেলা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ই-কমার্স সাইট পিকাবু ডটকম ঈদকে সামনে রেখে অনলাইনভিত্তিক মোবাইল মেলা আয়োজন করতে যাচ্ছে । কাল ২৫ আগস্ট হতে শুরু হয়ে এই মেলাটি চলবে আগামী ৩ সেপ্টেম্বর পর্যন্ত।

Pickaboo Online Mobile Mela

প্রতিষ্ঠানটির পক্ষ হতে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ঈদ উপলক্ষ্যে গ্রাহকরা যাতে নিজের কিংবা প্রিয়জনের জন্য পছন্দের মোবাইল ফোনটি কিনতে পারেন সে লক্ষ্যেই পিকাবু ডটকম সম্পূর্ণ অরিজিনাল ফোনের উপর দিচ্ছে সর্বোচ্চ ৬৫% পর্যন্ত ছাড়! শুধু তাই নয়, ২১টি বিশ্বসেরা ব্র্যান্ডের ৬০টিরও বেশি মোবাইল ফোনের উপর থাকছে বিশেষ মূল্যছাড়সহ নানারকম অফারও!

এতে বলা হয়েছে, গ্রাহকরা তাদের অর্ডারকৃত ফোন ঢাকার মধ্যে সর্বোচ্চ ৪৮ ঘন্টা ও ঢাকার বাইরে সর্বোচ্চ চারদিনের মধ্যে পেয়ে যাবেন। অনলাইন পেমেন্ট এবং গ্রাহকদের সুবিধার্থে রাখা হয়েছে ক্যাশ অন ডেলিভারির (সিওডি) সুবিধাও। ত্রুটিপূর্ণ পণ্য এমনকি পণ্য পছন্দ না হওয়া সাপেক্ষে রয়েছে সহজ ফেরত নীতিও!

পিকাবু’র প্রধান এক পরিচালন কর্মকর্তা বলেছেন, ‘ডেলিভারিং হ্যাপিনেস” শীর্ষক স্লোগান নিয়ে গ্রাহকের সেবায় পিকাবু ডটকম সব সময়ই প্রতিজ্ঞাবদ্ধ। আসছে ঈদে সবার মুখে হাসি ফুটুক, এই মন্ত্রেই পিকাবু মোবাইল মেলা আয়োজন করতে চলেছে। আমাদের এই প্রচেষ্টার কারণ হলো, গ্রাহকরা যাতে করে ঘরে বসেই অরিজিন্যাল মোবাইল সেট সাশ্রয়ী মূল্যে পেতে পারেন। তাছাড়া সঠিক পণ্য খুঁজে বের করার দায়িত্বটুকু থাকুক আমাদের কাঁধেই- এমন কথা বলেছেন পিকাবু’র ওই কর্মকর্তা।

Advertisements
Loading...