The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

প্রকাশ পেলো সুতপা মণ্ডলের প্রথম মৌলিক গান [ভিডিও]

কোলকাতার রানু মণ্ডলের পর বাংলাদেশের সুতপা মণ্ডলও ভাইরাল হয় নেট দুনিয়ায়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কোলকাতার রানু মণ্ডলের পর বাংলাদেশের সুতপা মণ্ডলও ভাইরাল হয় নেট দুনিয়ায়। এবার সেই সুতপা মণ্ডলের প্রথম মৌলিক গান প্রকাশ পেয়েছে। সাতক্ষীরার আশাশুনির এই মেয়ে একেবারেই পাড়া গাঁয়ের একটি মেয়ে। কিন্তু তার কণ্ঠে মুগ্ধ হয়েছেন অনেকেই। কোলকাতার রানু মণ্ডলের মতো সুতপা মণ্ডলও এগিয়ে যাবে গানের জগতে সেটিই সকলের প্রত্যাশা। ইতিমধ্যেই সুতপা মণ্ডল দেশের খ্যাতিমান কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিতের দৃষ্টিতে পড়েছেন এবং তিনি সুতপা মণ্ডলের গানের ব্যাপারে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

প্রকাশ পেলো সুতপা মণ্ডলের প্রথম মৌলিক গান [ভিডিও] 1

কোলকাতার রানু মণ্ডলের পর বাংলাদেশের সুতপা মণ্ডলও ভাইরাল হয় নেট দুনিয়ায়। এবার সেই সুতপা মণ্ডলের প্রথম মৌলিক গান প্রকাশ পেয়েছে। সাতক্ষীরার আশাশুনির এই মেয়ে একেবারেই পাড়া গাঁয়ের একটি মেয়ে। কিন্তু তার কণ্ঠে মুগ্ধ হয়েছেন অনেকেই। কোলকাতার রানু মণ্ডলের মতো সুতপা মণ্ডলও এগিয়ে যাবে গানের জগতে সেটিই সকলের প্রত্যাশা। ইতিমধ্যেই সুতপা মণ্ডল দেশের খ্যাতিমান কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিতের দৃষ্টিতে পড়েছেন এবং তিনি সুতপা মণ্ডলের গানের ব্যাপারে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

সম্প্রতি বাংলাদেশের সাতক্ষীরার আশাশুনিতে সন্ধান পাওয়া গেছে কোলকাতার রানু মণ্ডলের মতোই আরেক লতাকণ্ঠি সুতপা মণ্ডলের। সুতপা মণ্ডলের কণ্ঠে মুগ্ধ হয়েছেন এদেশের একাধিক সঙ্গীতজ্ঞ। ইতিমধ্যেই কুমার বিশ্বজিৎ বলেছেন, ন্যান্সির পরে বাংলাদেশের সঙ্গীতাঙ্গন আরেকটি কণ্ঠ পেলো। এই কণ্ঠকেও যত্ন করতে হবে। তাহলে অনেক দূর এগিয়ে যাবে।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায়, সুতপা মণ্ডল সম্প্রতি গেয়েছেন তার মৌলিক একটি গান। কুমার বিশ্বজিতের সুরকরা এই গানটি লিখেছেন কবির বকুল। নতুন এই গানের নাম ‘মুখোমুখি।’ এই গানটির সংগীত পরিচালনা করেছেন কিশোর দাস।

এই বিষয়ে কুমার বিশ্বজিৎ বলেছেন, ‘মেয়েটার বয়স অল্প তবে গলায় দারুণ ম্যাচিউরিটি রয়েছে। আমি বলবো না যে খুব কঠিন কিছু সে করে ফেলেছে। তবে তার গলার কাজ কিন্তু অতোটা সহজও না, পরিচর্যা করলে সে অনেকদূর যাবে।’

গানের বিষয়ে সুতপা মণ্ডল বলেছেন, ‘গানটি করার সুযোগ পাওয়ায় খুবই ভালো লাগছে। যখন গানটি করছিলাম, প্রথমে আমার ভয় ভয় লাগছিল। তবে দুই বারেই গানটি আমি করতে পেরেছি। কবির বকুল স্যার আমার বাবার সঙ্গে যোগাযোগ করেন। তারপর কুমার বিশ্বজিৎ স্যার সুযোগ করে দিয়েছেন গান করার জন্র।’ গানটি অনলাইনে প্রকাশিত হয়েছে।

দেখুন গানটি

https://www.youtube.com/watch?v=JDOP9YHOqsk

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...