The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আইরিনের ‘পদ্মার ভালোবাসা’ মুক্তিপাবে ১ নভেম্বর

কোলকাতায় গত ২০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে আইরিন অভিনিত ‘পদ্মার ভালোবাসা’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চিত্রনায়িকা আইরিন। একের পর এক সিনেমায় অভিনয় করে দর্শকদের প্রশংসা কুড়িয়ে চলেছেন। তবে শুধু দেশীয় চলচ্চিত্র নয়, দেশের বাইরে অর্থাৎ কোলকাতাতেও তিনি অভিনয় করেছেন। ভারতের কোলকাতায় গগ ২০ সেপ্টেম্বর মুক্তিপায় ‘পদ্মার ভালোবাসা’। বাংলাদেশে আগামী নভেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আইরিনের ‘পদ্মার ভালোবাসা’ মুক্তিপাবে ১ নভেম্বর 1

চিত্রনায়িকা আইরিন। একের পর এক সিনেমায় অভিনয় করে দর্শকদের প্রশংসা কুড়িয়ে চলেছেন। তবে শুধু দেশীয় চলচ্চিত্র নয়, দেশের বাইরে অর্থাৎ কোলকাতাতেও তিনি অভিনয় করেছেন। ভারতের কোলকাতায় গগ ২০ সেপ্টেম্বর মুক্তিপায় ‘পদ্মার ভালোবাসা’। বাংলাদেশে আগামী নভেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

কোলকাতায় গত ২০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে আইরিন অভিনিত ‘পদ্মার ভালোবাসা’। সে দেশে প্রেক্ষাগৃহে বেশ ধুমধামের সঙ্গে প্রদর্শিত হওয়ার পর এবার আগামী ১ নভেম্বর চলচ্চিত্রটি বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

সত্তর দশকের পদ্মা নদীর পাড় ঘেঁষা একটি গ্রামের মানুষের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘পদ্মার প্রেম’ চলচ্চিত্রটি। এতে গ্রামের চঞ্চল এক তরুণীর চরিত্রে অভিনয় করেছেন নায়িকা আইরিন। তার চরিত্রের নাম হলো পদ্মা।

আইরিন জানিয়েছেন, কোলকাতায় মুক্তির পর এটি নিয়ে বেশ সাড়া তিনি পেয়েছেন। অনেকেই প্রশংসা করেছেন। এবার নিজ দেশে চলচ্চিত্রটি মুক্তি পেতে যাচ্ছে। তাই আমার মধ্যে বেশ ভালো লাগা কাজ করছে। দেশের মানুষের যদি সিনেমাটি ভালো লাগে তাহলেই তিনি তৃপ্তি পাবেন- এমনটিই জানিয়েছেন চিত্রনায়িকা আইরিন।

আইরিনের ‘পদ্মার ভালোবাসা’ মুক্তিপাবে ১ নভেম্বর 2

কোলকাতার সুমিত সেনগুপ্তের বিপরীতে অভিনয় করেছেন আইরিন। ‘পদ্মার প্রেম’ চলচ্চিত্রটিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, জয়ন্ত চট্টোপাধ্যায়, আলেকজান্ডার বো, মুনমুন প্রমুখ।

২০১৮ সালের শুরুর দিকে ‘পদ্মার প্রেম’ কাজ শুরু হয় হয়ে চলতি বছরের জানুয়ারিতে ছবির কাজ শেষ হয়। হারুন-উজ-জামান পরিচালিত এই চলচ্চিত্রটির বেশিরভাগ দৃশ্য মানিকগঞ্জের পদ্মাপারে ধারণ করা হয়েছে বলে জানা যায়।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...