The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

দর্শকদের সঙ্গে আজ রাতে আড্ডা দেবেন পূর্ণিমা

এই খবর প্রকাশের পর পূর্ণিমার ভক্ত অনুরাগীদের মধ্যে যেনো উৎসাহের জোয়ার দেখা যাচ্ছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দর্শকদের সঙ্গে আজ (মঙ্গলবার) রাত ৮টায় আড্ডা দেবেন জনপ্রিয অভিনেত্রী পূর্ণিমা। এই খবর প্রকাশের পর পূর্ণিমার ভক্ত অনুরাগীদের মধ্যে যেনো উৎসাহের জোয়ার দেখা যাচ্ছে। অধির আগ্রহে ভক্ত অনুরাগীরা এই সময়টির জন্য অপেক্ষা করছেন। তিনি এবার দর্শকদের সঙ্গে সরাসরি কথা বলার মাধ্যমে হয়তো অনেক কিছুই প্রকাশ করবেন। পূর্ণিমার দর্শক ও ভক্তরা এবার সেই সুযোগটিই পাচ্ছেন।

দর্শকদের সঙ্গে আজ রাতে আড্ডা দেবেন পূর্ণিমা 1

দর্শকদের সঙ্গে আজ (মঙ্গলবার) রাত ৮টায় আড্ডা দেবেন জনপ্রিয অভিনেত্রী পূর্ণিমা। এই খবর প্রকাশের পর পূর্ণিমার ভক্ত অনুরাগীদের মধ্যে যেনো উৎসাহের জোয়ার দেখা যাচ্ছে। অধির আগ্রহে ভক্ত অনুরাগীরা এই সময়টির জন্য অপেক্ষা করছেন। তিনি এবার দর্শকদের সঙ্গে সরাসরি কথা বলার মাধ্যমে হয়তো অনেক কিছুই প্রকাশ করবেন। পূর্ণিমার দর্শক ও ভক্তরা এবার সেই সুযোগটিই পাচ্ছেন।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায়, দর্শকদের সঙ্গে সরাসরি আড্ডায় মেতে উঠবেন বর্তমান সময়ের চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। কথা বলার পাশাপাশি ভক্তরা চাইলে জানতে পারবেন নানা প্রশ্নের উত্তরও। ভক্তদের এই সুযোগটি করে দিচ্ছে রবি-এয়ারটেল এবং লাইভ এন্টারটেইনমেন্ট। আজ (মঙ্গলবার) ১৫ অক্টোবর রাত ৮টায় যেকোনো রবি বা এয়ারটেল নম্বর থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই এই অভিনেত্রীর সঙ্গে কথা বলা যাবে বলে জানানো হয়েছে।

এই সরাসরি আড্ডার বিষয়ে পূর্ণিমা বলেছেন, ‘দর্শকের সঙ্গে আড্ডা দেওয়ার দারুণ একটা সুযোগ আমি পেয়েছি। ১৫ অক্টোবর ঠিক রাত ৮টায় স্টার জোন সার্ভিসে আমি থাকবো আপনাদের সঙ্গে। শুধুমাত্র দর্শকের সঙ্গে আড্ডা দিতে। আমি কিন্তু রেডি, আপনারা রেডি তো?’

এর আগেও দেশের জনপ্রিয় অনেক তারকা হাজির হয়ে অংশ নিয়েছেন এই আয়োজনে। এবার সেই তালিকায় যুক্ত হতে চলেছেন চিত্রনায়িকা পূর্ণিমা।

দর্শকদের সঙ্গে আজ রাতে আড্ডা দেবেন পূর্ণিমা 2

উল্লেখ্য যে, মাত্র ১৬ বছর বয়সে রূপালি ভূবনে পা রাখেন নায়িকা পূর্ণিমা। ১৯৯৭ সালে জাকির হোসেন রাজুর ‘এ জীবন তোমার আমার’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে তার অভিষেক ঘটে। এই ছবিতে তার বিপরীতে ছিলেন চিত্রনায়ক রিয়াজ। সেই সঙ্গে নায়িকা পূর্ণিমা তার দীর্ঘ অভিনয় ক্যারিয়ারের স্বীকৃতিস্বরূপ পেয়েছেন ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’সহ অসংখ্য সম্মাননাও। যা তাঁর অভিনয় জীবনকে করেছে আরও ছন্দময়। যে কারণে তিনি তার গুণি অভিনয়ে দিয়ে দর্শকদের মন জয় করতে সমর্থ হয়েছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...