The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘ক্যাসিনো ইস্যু অনেক নায়িকার জীবনকে দুর্বিষহ করে তুলছে’

দেশে অবৈধভাবে গড়ে ওঠা কাসিনোগুলোতে পুলিশের সাঁড়াশি অভিযানে ধরা পড়েন অনেক ক্যাসিনো ব্যবসায়ী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ক্যাসিনো ইস্যু অনেক নায়িকার জীবনকে দুর্বিষহ করে তুলছে’ এমন কথা শোনা যাচ্ছে। এর কারণ হলো ক্যাসিনো বিষয়টি জনসমক্ষে আসার পর বেশ কিছু নায়িকার নাম উঠে আসে। সে কারণেই এমন পরিস্থিতির উদ্ভব ঘটেছে।

‘ক্যাসিনো ইস্যু অনেক নায়িকার জীবনকে দুর্বিষহ করে তুলছে’ 1

‘ক্যাসিনো ইস্যু অনেক নায়িকার জীবনকে দুর্বিষহ করে তুলছে’ এমন কথা শোনা যাচ্ছে। এর কারণ হলো ক্যাসিনো বিষয়টি জনসমক্ষে আসার পর বেশ কিছু নায়িকার নাম উঠে আসে। সে কারণেই এমন পরিস্থিতির উদ্ভব ঘটেছে।

দেশে অবৈধভাবে গড়ে ওঠা কাসিনোগুলোতে পুলিশের সাঁড়াশি অভিযানে ধরা পড়েন অনেক ক্যাসিনো ব্যবসায়ীরা। তাদের সঙ্গে নাম উঠে আসছে বাংলা সিনেমার বেশ কয়েকজন নায়িকার নামও। আকার ইঙ্গিতে নাম উঠে আসে চলচ্চিত্রের নায়িকা রত্না, মিষ্টি জান্নাত, রাহা তানহা খান এবং শিরিন শীলার নাম।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, অভিযোগ ওঠে বিভিন্ন নায়িকা বা মডেলদের ব্যবহার করে ব্যবসা পরিচালনা করতো ক্যাসিনোর মালিক এবং টেন্ডারবাজ জি কে শামীম। তবে তাদের সঙ্গে যোগাযোগ করলে আত্মপক্ষ সমর্থন করে বিষয়টি বরাবরই অস্বীকার করে আসছেন এই সব নায়িকারা।

তবে এই ঘটনার জন্য ঢাকাই ছবির এই নায়িকারা তাদের ব্যক্তিগত এবং পারিবারিক নানা সমস্যার সম্মুখীন হয়েছেন। সম্প্রতি বেসরকারি টিভি চ্যানেলকে দেওয়া এক সাক্ষাৎকারে রাহা তানহা খান জানিয়েছেন, ক্যাসিনোর কারণে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক শেষ পর্যন্ত শেষ হতে চলেছে। এখন তো আমি তাকে নিয়ে এগোতেও পারছি না। আমাদের রিলেশনশিপের মধ্যেই ফাটল ধরেছে।

ওই সাক্ষাতকারে তিনি আরও জানিয়েছেন যে, আমার মাথাতেই আসে না, দেশে কোনও কিছুর ইস্যু তৈরি হলে সেখানে নায়িকাদের নিয়ে টানাটানি শুরু হয়ে যায়। তবে একটি কথা বলবো কোনও রকম তথ্য প্রমাণ ছাড়া কেনো নায়িকাদের নিয়ে এমন খবর তৈরি করা হয়। তাদের কেনোই বা সম্মানহানি করা হয়। এই প্রশ্নগুলোর আমি আজও উত্তর পেলাম না।

‘ক্যাসিনো ইস্যু অনেক নায়িকার জীবনকে দুর্বিষহ করে তুলছে’ 2

একটি সংবাদ মাধ্যমকে রাহা তানহা খান বলেন, আমাকে অনেকেই ফোনও দিয়েছেন। তাদেরকে আমি একটি কথা বলেছি যে, জি কে শামীমের সঙ্গে আমার কোনও রকম সম্পর্ক নেই। বিশ্বাস করেন আমার এই ক্যাসিনোর সঙ্গে কোনো সম্পর্কই নেই। উল্টো এই ক্যাসিনোতে আমার নাম জড়িয়ে আমার দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের অবনতি ঘটতে যাচ্ছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...