The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

১৪ নভেম্বর ফোক ফেস্ট শুরু হচ্ছে

লোকসংগীত-ই হবে বাংলাদেশকে ও বাংলাদেশের সংস্কৃতিকে বিশ্বের সামনে তুলে ধরার নতুন এক উপলক্ষ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আগামী ১৪ নভেম্বর পঞ্চমবারের মতো শুরু হতে চলেছে লোকসংগীতের মহা আসর ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট ২০১৯’।

১৪ নভেম্বর ফোক ফেস্ট শুরু হচ্ছে 1

১৪ নভেম্বর বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে তিন দিনব্যাপী পঞ্চমবারের মতো শুরু হতে চলেছে লোকসংগীতের মহা আসর ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট ২০১৯’। এই উৎসব অনুষ্ঠিত হবে আগামী ১৬ নভেম্বর পর্যন্ত।

মঞ্চে আলোর ঝলকানির সঙ্গে সঙ্গে জমে উঠবে এবারের এই আসর। এবারও ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্ট ২০১৯’ এর আয়োজন করছে ‘সান ফাউন্ডেশন’।

এই বিষয়ে আয়োজকরা জানিয়েছেন, লোকসংগীত-ই হবে বাংলাদেশকে ও বাংলাদেশের সংস্কৃতিকে বিশ্বের সামনে তুলে ধরার নতুন এক উপলক্ষ্য। এই বাস্তবতা এবং অনুপ্রেরণা হতে পঞ্চমবারের মতো বসবে এই ফোক ফেস্টের আসর।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা গেছে, দর্শকরা আগের মতোই বিনামূল্যে শুধুমাত্র অনলাইনে রেজিস্ট্রেশন করার মাধ্যমে অনুষ্ঠানটি সরাসরি উপভোগ করতে পারবেন।

উল্লেখ্য যে, ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট ২০১৫ সাল হতে প্রতি বছর অনুষ্ঠিত হয়ে আসছে এই ইন্টারন্যাশনাল ফোকফেস্ট। সাফল্যের ধারা অব্যাহত রাখতে পঞ্চমবারের মতো সান ফাউন্ডেশন ‘আন্তর্জাতিক লোকসংগীত উৎসব ২০১৯’ আয়োজন করেছে। এই আয়োজনে বাংলদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের খ্যাতিমান শিল্পীরা লোকসংগীত পরিবেশন করবেন বলে জানা গেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...