The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

পূজা এবার চমকে দিতে আসছেন ‘জ্বীন’ নিয়ে

রূপালি পর্দার তারুণ্যের ঝলকানীতে দুর্বার গতিতে এগিয়ে চলেছেন পূজা চেরী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক অদম্য গতিতে এগিয়ে চলেছেন দেশের সবচেয়ে জুনিয়র বা যাকে বলা যায় কম বয়সী নায়িকা পূজা চেরী। একের পর এক সিনেমায় অভিনয় করে চমকে দিচ্ছেন সবাইকে। পূজা এবার চমকে দিতে আসছেন ‘জ্বীন’ নিয়ে।

পূজা এবার চমকে দিতে আসছেন ‘জ্বীন’ নিয়ে 1

এক অদম্য গতিতে এগিয়ে চলেছেন দেশের সবচেয়ে জুনিয়র বা যাকে বলা যায় কম বয়সী নায়িকা পূজা চেরী। একের পর এক সিনেমায় অভিনয় করে চমকে দিচ্ছেন সবাইকে। পূজা এবার চমকে দিতে আসছেন ‘জ্বীন’ নিয়ে।

রূপালি পর্দার তারুণ্যের ঝলকানীতে দুর্বার গতিতে এগিয়ে চলেছেন পূজা চেরী। সদ্য স্কুল পেরোনো এই নায়িকার এক ব্যতিক্রম ধর্মী ছবি আসতে চলেছে। চলতি বছরের শুরুতে শুরু হওয়া জাজ মাল্টিমিডিয়ার একমাত্র নতুন ছবি হলো ‘জ্বীন’। শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে এখন চলছে ছবিটির সম্পাদনার কাজ। শুটিং বাকি রয়েছে কেবল গানের। তবে তার আগেই অন্তর্জালে চমক ছড়ালেন ছবির অন্যতম এই নায়িকা পূজা চেরী।

ধরনের বিচার করতে গেলে এটি বাংলাদেশের জন্য একেবারেই আলাদা প্রেক্ষাপটের একটি চলচ্চিত্র। সম্প্রতি জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে প্রকাশিত একটি মোশন পোস্টারে দেখা গেছে পূজাকে। মাত্র ৬ সেকেন্ডের এই মোশন পোস্টার দেখলে ভয় ধরবে যে কারও মনেই। কারণ হলো বিষয়টি একেবারেই ভৌতিক।

জানা গেছে, আগামী বছরের শুরুতেই এই ছবিটির মুক্তির প্রক্রিয়া চালানো হচ্ছে। এই ছবিতে পূজার বিপরীতে অভিনয় করেছেন সজল। আরও রয়েছেন রোশান ও মুন জুটিও।

চলচ্চিত্রটির নির্মাতা নাদের চৌধুরী বলেছেন, ‘বেশ বড় ফ্রেমের চলচ্চিত্র ‘জ্বীন’। এর কাজ একেবারেই শেষ পর্যায়ে রয়েছে। গানের কাজটা কেবলমাত্র বাকি রয়েছে। তবে সম্পাদনার কাজ এগিয়ে নিচ্ছি।’

চলচ্চিত্র ‘জ্বীন’ সম্পর্কে প্রযোজক আবদুল আজিজ বলেছেন, ‘ইসলাম ধর্মে যে জিন-পরীর সম্পর্কে বলা রয়েছে সেটিই মূলত উঠে আসবে এই চলচ্চিত্রের গল্পে। এটি তৈরি হচ্ছে গ্রামীণ আবহে। যেখানে জিনকে কেন্দ্র করে অতিপ্রাকৃত ঘটনা তুলে ধরা হয়েছে। এই ধরনের ছবি আমাদের এখানে আগে আর হয়নি।’

উল্লেখ্য, পূজা চেরী শিশুশিল্পী হিসেবে ভালোবাসার রঙ (২০১২), তবুও ভালোবাসি (২০১৩), অগ্নি (২০১৪) চলচ্চিত্রে অভিনয় করেন। অপরদিকে মারাঠি ভাষার বিপুল প্রশংসিত সৈরাট-এর ছায়া অবলম্বনে নির্মিত নূর জাহান (২০১৮) চলচ্চিত্র দিয়ে পূজার প্রাপ্ত বয়স্ক অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ ঘটে। এই ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেন আরেক নবাগত আদৃত। তার দ্বিতীয় চলচ্চিত্র হলো পোড়ামন ২। নবাগত পরিচালক রায়হান রাফী পরিচালিত এই চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করেন নবাগত সিয়াম আহমেদ। একই বছরের নভেম্বরের শেষের দিকে দহন চলচ্চিত্রে রাফী-সিয়াম-পূজা জুটিকে আবারও একত্রে দেখা যায়। পূজা আরও অভিনয় করেছেন প্রেম আমার ২ ছবিতেও।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...