The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার ‘রংবাজ’ নাটকে বখাটে অপূর্ব!

মের গল্পের নাটকে অভিনয় করতে করতে ‘লাভার বয়’ হিসেবেই পরিচিতি পেয়ে গেছেন অপূর্ব

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ টিভি নাটকে অপূর্ব মানেই জনপ্রিয় নাটক। দর্শক-শ্রোতাদের কাছে এক আকর্ষণ। এবার এমনই একটি নাটকে অভিনয় করলেন অপূর্ব। তার নাটকের নাম ‘রংবাজ’!

এবার ‘রংবাজ’ নাটকে বখাটে অপূর্ব! 1

টিভি নাটকে অপূর্ব মানেই জনপ্রিয় নাটক। দর্শক-শ্রোতাদের কাছে এক আকর্ষণ। এবার এমনই একটি নাটকে অভিনয় করলেন অপূর্ব। তার নাটকের নাম ‘রংবাজ’!

রোমান্টিক গল্পের নাটকে অপূর্বের আর কোনো বিকল্পও নেই। প্রেমের গল্পের নাটকে অভিনয় করতে করতে ‘লাভার বয়’ হিসেবেই পরিচিতি পেয়ে গেছেন অপূর্ব। তাছাড়া নানা মাত্রিক চরিত্রে হাজির হয়ে দর্শকের মন জয় করে নিয়ে থাকেন অপূর্ব।

সংসারের বড় ছেলে বলতেও কেবল ভেসে উঠে জনপ্রিয় এই অভিনেতার মুখই। এবার ভিন্ন ধরণের একটি চরিত্রে হাজির হতে চলেছেন অপূর্ব। সম্প্রতি রাজিব আহমেদের রচনায় তানভীর তন্ময়ের ‘রংবাজ’ শিরোনামে একটি নাটকে অভিনয় করেন অপূর্ব। এই নাটকে তার চরিত্রটির নাম হলো জসিম।

এই ‘রংবাজ’ নাটকের গল্পে দেখা যাবে- ঢাকা শহরের মধ্যবিত্ত পরিবারের স্কুল শিক্ষক মায়ের একমাত্র মেয়ে মিনা। মিনার বাবা নেই। পড়ালেখা নিয়ে ব্যস্ত মিনাকে বিরক্ত করে এলাকার অশিক্ষিত রংবাজ জসিম (অপূর্ব)। জসিমের একমাত্র কাজই হলো মিনাকে ফলো করা। মিনার বিয়ে প্রায় ঠিকঠাক হয়ে যায় অন্যখানে। এদিকে জসিম কখন যেনো এক রংবাজ হতে প্রেমিক হয়ে ওঠেন। এগিয়ে যায় গল্পের কাহিনী।

এবার ‘রংবাজ’ নাটকে বখাটে অপূর্ব! 2

বখাটে থেকে প্রেমিক হয়ে ওঠার এই গল্পই ফুটিয়ে তুলবেন অপূর্ব অভিনয়ের মাধ্যমে। নাটকটিতে অপূর্বর বিপরীতে অভিনয় করেছেন তানজিন তিশা। ৮ নভেম্বর রাত ৯টায় বাংলাভিশনে প্রচারিত হবে এই ‘রংবাজ’ নাটকটি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...