The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

টাঙ্গাইলের এমপি সোহেল হাজারী অভিনয় করলেন নাটকে!

এবার অভিনেতার খাতায় নাম লিখালেন টাঙ্গাইল ৪ আসনের এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার অভিনেতার খাতায় নাম লিখালেন টাঙ্গাইল ৪ আসনের এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী। প্রথমবারের মতো ‘নৈবেদ্য’ নামে একটি নাটকে অভিনয় করলে। ইতিপূর্বে তিনি রোজার ঈদে ‘আত্ম সংযম’ নামে একটি শর্টফিল্ম এ অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন।

টাঙ্গাইলের এমপি সোহেল হাজারী অভিনয় করলেন নাটকে! 1

এবার অভিনেতার খাতায় নাম লিখালেন টাঙ্গাইল ৪ আসনের এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী। প্রথমবারের মতো ‘নৈবেদ্য’ নামে একটি নাটকে অভিনয় করলে। ইতিপূর্বে তিনি রোজার ঈদে ‘আত্ম সংযম’ নামে একটি শর্টফিল্ম এ অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন।

শ্যামল চন্দ্রের রচনায় এই নাটকটির চিত্রনাট্য তৈরি করেছেন মান্নান হীরা। নাটকটি যৌথভাবে নির্মাণ করছেন শাব্দিক শাহিন এবং সিহানুর রহমান আসিফ।

সম্প্রতি ‘নৈবেদ্য’ নামে এই নাটকটির শুটিংও শেষ হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা শাব্দিক শাহীন। এই ‘নৈবেদ্য’ নাটকে এক বীরাঙ্গনার ভূমিকায় অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা। মুক্তিযুদ্ধের সময় পাকবাহনীর হাত হতে এই বীরঙ্গনাকে উদ্ধার করতে দেখা যাবে এমপি সোহেল হাজারীকে। বিশ্বজিৎ দাসের প্রযোজনায় এই নাটকে আরও অভিনয় করেছেন রওনক হাসান।

সংবাদ মাধ্যমকে নির্মাতা সিহানুর রহমান আসিফ বলেছেন, ‘নাটকে সোহেল ভাই অভিনয় করেছেন একজন মুক্তিযোদ্ধা কমান্ডার চরিত্রে। এটি মূলত একটি অতিথি চরিত্র, তবে বেশ গুরুত্বপূর্ণ একটি চরিত্র। তার এই চরিত্রের নাম মুক্তিযোদ্ধা আজাদ। তিনি ভিষণ ভালো অভিনয় করেছেন। আমরা যেমনটি চেয়েছি, তিনি নিজেকে ঠিক সেভাবেই উপস্থাপন করেছেন।’

নির্মাতা আরও বলেন, ‘প্রায় দেড় বছর ধরে আমরা নাটকটি নিয়ে পরিকল্পনা করে এসেছি। তারপর শুটিং করি ক’দিন আগেই। গাজীপুরের বিভিন্ন লোকেশন সব মিলিয়ে চার দিনের মতো শুটিং করেছি আমরা।’

নাটকের সঙ্গে সোহেল হাজারী কীভাবে যুক্ত হলেন জানতে চাইলে এই নির্মাতা আরও বলেন, ‘সোহেল ভাই আমাদের পূর্ব পরিচিত। তাঁকে নিয়ে গত রোজার ঈদে আমি ‘আত্ম সংযম’ নামে একটি শর্টফিল্মও করেছি। এটি দর্শক মহলে দারুণভাবে প্রশংসিত হয়। এই নাটকের পরিকল্পনা করার সময়ই গল্পটি তাঁকে বলি। গল্পটি তাঁর পছন্দও হয় এবং তাই তিনি এতে অভিনয় করার সম্মতি দেন।’

নির্মাতা সিহানুর রহমান আসিফ জানিয়েছেন, আগামী মাসে ‘নৈবেদ্য’ নাটকটি প্রচার হবে একটি বেসরকারি টিভি চ্যানেলে। সেই সঙ্গে নাটকটি দেখানো হবে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানেও।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...