The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

পাকিস্তানে ‘হামলা করতে এসে’ দুই ভারতীয় গ্রেফতার

গ্রেফতারকৃত দুই ভারতীয় নাগরিকের নাম প্রশান্ত এবং দড়িলাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক॥ অবৈধ অনুপ্রবেশের দায়ে পাকিস্তানে দুই ভারতীয় নাগরিককে গ্রেফতার করা হয়েছে বলে আন্তর্জাতিক সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে। অবৈধ অনুপ্রবেশের দায়ে পাকিস্তানে দুই ভারতীয় নাগরিককে গ্রেফতার করা হয়েছে বলে আন্তর্জাতিক সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে।

পাকিস্তানে ‘হামলা করতে এসে’ দুই ভারতীয় গ্রেফতার 1

অবৈধ অনুপ্রবেশের দায়ে পাকিস্তানে দুই ভারতীয় নাগরিককে গ্রেফতার করা হয়েছে বলে আন্তর্জাতিক সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে। অবৈধ অনুপ্রবেশের দায়ে পাকিস্তানে দুই ভারতীয় নাগরিককে গ্রেফতার করা হয়েছে বলে আন্তর্জাতিক সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, গ্রেফতারকৃত দুই ভারতীয় নাগরিকের নাম প্রশান্ত এবং দড়িলাল। প্রশান্তের বাড়ি ভারতের মধ্যপ্রদেশে, অপরদিকে দড়িলাল থাকেন তেলেঙ্গানায়।

পাকিস্তানের পাঞ্জাবের বাহওয়ালপুর হতে গত সোমবার এই দুই ভারতীয়কে গ্রেফতার করা হয়। তাদের কাছে কোনো বৈধ কাগজপত্র ছিল না বলে সংবাদ মাধ্যমের খবরে উল্লেখ করা হয়েছে।

গ্রেফতারকৃতদের একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার বলে দাবি করেছে পাকিস্তান। তাদের সন্দেহ হলো, অত্যাধুনিক সন্ত্রাসবাদী হামলার জন্যই ওই দুই ভারতীয় নাগরিককে পাঞ্জাবে পাঠানো হয়েছিলো।

তার আগে গত আগস্ট মাসেও পাকিস্তানের পাঞ্জাব প্রদেশ হতে ভারতীয় গুপ্তচর সন্দেহে একজন ভারতীয়কে গ্রেফতার করা হয়।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তাকে তখন ভারতের প্রধান গোয়ান্দা সংস্থার হাতে তুলে দেওয়া হয়। ভারতীয় গুপ্তচর সন্দেহে গ্রেফতার ওই ব্যক্তির নাম হলো রাজু লক্ষ্মণ। বেলুচিস্তান শহর হতে রাজুকে গ্রেফতার করে পাকিস্তানের পুলিশ।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...