The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মুক্তির পরই নেটদুনিয়ায় ভাইরাল রানু মণ্ডলের নতুন গান [ভিডিও]

আবারও সংবাদ মাধ্যমে উঠে এসেছে রানু মণ্ডলের বিষয়টি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রানু মণ্ডলকে নতুন করে চেনানোর কিছু নেই। তবে মাঝে বেশ কিছু দিন থেমে ছিলো রানু মণ্ডলের বিষয়টি। তবে আবারও ভাইরাল হয়েছে রানু মণ্ডলের নতুন গান। গানটির ভিডিও প্রকাশের পর ভাইরাল হয়েছে। ‘আশিকি মে তেরি’ গানটি ইতিপূর্বেই ভাইরাল হয়েছিলো। তবে তখন রানু মণ্ডলের গান গাওয়ার ফুটেজটি ভাইরাল হয়েছিলো। এবার এলো এর পুরো ভিডিও।

মুক্তির পরই নেটদুনিয়ায় ভাইরাল রানু মণ্ডলের নতুন গান [ভিডিও] 1

রানু মণ্ডলকে নতুন করে চেনানোর কিছু নেই। তবে মাঝে বেশ কিছু দিন থেমে ছিলো রানু মণ্ডলের বিষয়টি। তবে আবারও ভাইরাল হয়েছে রানু মণ্ডলের নতুন গান। গানটির ভিডিও প্রকাশের পর ভাইরাল হয়েছে। ‘আশিকি মে তেরি’ গানটি ইতিপূর্বেই ভাইরাল হয়েছিলো। তবে তখন রানু মণ্ডলের গান গাওয়ার ফুটেজটি ভাইরাল হয়েছিলো। এবার এলো এর পুরো ভিডিও।

আবারও সংবাদ মাধ্যমে উঠে এসেছে রানু মণ্ডলের বিষয়টি। আবারও নেটদুনিয়ায় ঝড় তুলেছে রানু মণ্ডলের সেই ‘আশিকি মে তেরি’ গানটি। ইতিমধ্যে গানটির ভিডিও ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায়।

রানু মণ্ডলের বর্তমান কর্মক্ষেত্র হলো বলিউড। তার গান শুনে মুগ্ধ হয়ে হিমেশ রেশমিয়া বলেছিলেন যে, তিনি রানুকে দিয়ে তার পরবর্তী ছবিতে প্লে-ব্যাক করাতে চাইছেন। সেই কথা রেখেছিলেন হিমেশ রেশমিয়া।

ইনস্টাগ্রামে মাঝেমধ্যেই প্রকাশও পেতো তার সেই ঝলক। তখন প্রশ্ন উঠেছিল- কখন প্রকাশ পাবে সেই গানটি। সেই প্রতীক্ষার এবার অবসান ঘটলো।

ইউটিউবে মুক্তি পেয়েছে রানু মণ্ডল ও হিমেশ রেশমিয়ার ডুয়েট ‘আশিকি মে তেরি’ গানটি। মুক্তির পরই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এই গানটি।

উল্লেখ্য, হিমেশ রেশমিয়ার পরিচালনায় রানু মণ্ডলে প্রথম গান ছিল- ‘তেরি মেরি কাহানি’। রানু মণ্ডলের কণ্ঠের সেই সুরে আজও মাতোয়ারা হয়ে রয়েছে নেটদুনিয়া। প্রথমে ‘তেরি মেরি কাহানি’ গানটি ভাইরাল হয়। তারপর নেটদুনিয়ায় ভাইরাল হয় ‘আশিকি মে তেরি’ গানটি। কোলকাতার রানাঘাট স্টেশনে বসে সাধারণ মানুষকে গান শোনাতেন রানু মণ্ডল। জনৈক ব্যক্তি লতার কণ্ঠের একটি গান রানু মণ্ডলকে দিয়ে গাওয়ানোর পর সেটি নেটে ছেড়ে দেন। তারপর রানু মণ্ডল যেনো রাতারাতি হিরো বনে যান। একের পর এক অফার আসতে থাকে। ভারতীয় বিভিন্ন টিভি চ্যানেলে রিয়েলিটি শোতেও ডাক পড়ে রানু মণ্ডলের। আর সেই রিয়েলিটি শোতে যাওয়ার পর হিমেশ রেশমিয়ার চোখে পড়েন রানু মণ্ডল। তখন তিনি রানু মণ্ডলকে দিয়ে গান করানোর কথা জানান। তার পরের ইতিহাস আমাদের সকলের জানা।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...