The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবারের ‘ইত্যাদি’ পার্বত্য জেলা বান্দরবানের নীলাচলে

এই পর্বে থাকছে বান্দরবানের ঐতিহ্য ও দর্শনীয় স্থানগুলো নিয়ে তথ্যভিত্তিক প্রতিবেদন, আঁখি আলমগীর এবং মারমা গানের শিল্পী মান মান সিংয়ের দ্বৈত গান, ১১টি নৃগোষ্ঠী এবং বাঙালি শিল্পীদের সম্মিলিত নাচ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। এক সময় বাংলাদেশের প্রতিটি বিনোদন প্রিয় মানুষের একমাত্র ভরসা ছিলো এই ইত্যাদি অনুষ্ঠান। কালের বিবর্তনে বিভিন্ন চ্যানেলের সুবাদে এখন অনেক অনুষ্ঠান। তারপরও ইত্যাদির কদর এখনও আছে। এবারের ‘ইত্যাদি’ পার্বত্য জেলা বান্দরবানে ধারণ করা হয়েছে। গত কয়েক বছর ধরেই বাংলাদেশের ঐতিহাসিক, প্রত্নতাত্ত্বিক ও প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা স্থানগুলোতে নির্মাণ করা হচ্ছে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। সেই ধারাবাহিকতায় এবার অনুষ্ঠানটি ধারণ করা হলো পার্বত্য জেলা বান্দরবানে। এবারের পর্বের জন্য পাহাড়ি জেলা বান্দরবানের নীলাচলকে নির্বাচন করা হয়েছিলো এবং সেই মোতাবেক ধারণ করা হয়েছে ইত্যাদির অনুষ্ঠান।

এবারের ‘ইত্যাদি’ পার্বত্য জেলা বান্দরবানের নীলাচলে 1

বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। এক সময় বাংলাদেশের প্রতিটি বিনোদন প্রিয় মানুষের একমাত্র ভরসা ছিলো এই ইত্যাদি অনুষ্ঠান। কালের বিবর্তনে বিভিন্ন চ্যানেলের সুবাদে এখন অনেক অনুষ্ঠান। তারপরও ইত্যাদির কদর এখনও আছে। এবারের ‘ইত্যাদি’ পার্বত্য জেলা বান্দরবানে ধারণ করা হয়েছে। গত কয়েক বছর ধরেই বাংলাদেশের ঐতিহাসিক, প্রত্নতাত্ত্বিক ও প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা স্থানগুলোতে নির্মাণ করা হচ্ছে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। সেই ধারাবাহিকতায় এবার অনুষ্ঠানটি ধারণ করা হলো পার্বত্য জেলা বান্দরবানে। এবারের পর্বের জন্য পাহাড়ি জেলা বান্দরবানের নীলাচলকে নির্বাচন করা হয়েছিলো এবং সেই মোতাবেক ধারণ করা হয়েছে ইত্যাদির অনুষ্ঠান।

সংবাদ মাধ্যমকে এই বিষয়ে আয়োজকরা জানিয়েছেন, ইত্যাদির এই পর্বে থাকছে বান্দরবানের ঐতিহ্য ও দর্শনীয় স্থানগুলো নিয়ে তথ্যভিত্তিক প্রতিবেদন, আঁখি আলমগীর এবং মারমা গানের শিল্পী মান মান সিংয়ের দ্বৈত গান, ১১টি নৃগোষ্ঠী এবং বাঙালি শিল্পীদের সম্মিলিত নাচ, প্রতিবারের মতো দর্শক পর্ব এবং সমসাময়িক বিভিন্ন ঘটনা নিয়ে বেশ কিছু সরস নাট্যাংশও। সেই সঙ্গে আরও থাকছে বেশ কিছু আয়োজন।

ইত্যাদি প্রতিবারের মতো এবারও রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন দেশের খ্যাতিমান উপস্থাপক হানিফ সংকেত।

সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, আগামী ২৯ নভেম্বর রাত ৮টার বাংলা সংবাদের পর বিটিভি এবং বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে এই জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’।

উল্লেখ্য যে, দেশের প্রখ্যাত উপস্থাপক হানিফ সংকেত দীর্ঘদিন যাবত ‘ইত্যাদি’ ম্যাগাজিন অনুষ্ঠানটি করে আসছেন। ‘ইত্যাদি’ ম্যাগাজিন অনুষ্ঠানটি জনপ্রিয়তার আরেকটি কারণ হলো ‘ইত্যাদি’ অনুষ্ঠানটি শুরু পর একমাত্র কেয়া কসমেটিক্স ছাড়া অন্য কোনো বিজ্ঞাপন হয় না। যে কারণে শান্তিপূর্ণভাবে দর্শকরা অনুষ্ঠানটি দেথ পারেন। একমাত্র কেয়া কসমেটিক্স এর সৌজন্যে প্রচারিত হয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...