The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অভিনয়ে ফিরলেন শখ

২০০২ সালে শিশুশিল্পী হিসেবে অভিনয়ের ভুবনে পা রাখেন অভিনেত্রী শখ

দি ঢাকা টাইমস্ ডেস্ক॥ আগে সব টিভি চ্যানেলেই দেখা যেতো তার। কখনও বিজ্ঞাপনে, আবার কখনওবা নাটক-টেলিছবিতে অভিনয় করে থাকছেন আলোচনায়। তিনি হলেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। দীর্ঘদিন ধরেই কোনো খবরে ছিলেন না তিনি। প্রায় দেড় বছরের বিরতির পর গত জুলাই মাসে শেখ সেলিমের পরিচালনায় ‘সামচু ভাই সংসারী হতে চায়’ এবং ‘অহঙ্কার’ নামে দুইটি নাটকে অভিনয় করেন শখ। ওই নাটক দু’টিতে শখের বিপরীতে অভিনয় করেছিলেন জাহিদ হাসান এবং নোবেল। এরপর আর কোনো নাটকে দেখা যায়নি তাকে।

অভিনয়ে ফিরলেন শখ 1

আগে সব টিভি চ্যানেলেই দেখা যেতো তার। কখনও বিজ্ঞাপনে, আবার কখনওবা নাটক-টেলিছবিতে অভিনয় করে থাকছেন আলোচনায়। তিনি হলেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। দীর্ঘদিন ধরেই কোনো খবরে ছিলেন না তিনি। প্রায় দেড় বছরের বিরতির পর গত জুলাই মাসে শেখ সেলিমের পরিচালনায় ‘সামচু ভাই সংসারী হতে চায়’ এবং ‘অহঙ্কার’ নামে দুইটি নাটকে অভিনয় করেন শখ। ওই নাটক দু’টিতে শখের বিপরীতে অভিনয় করেছিলেন জাহিদ হাসান এবং নোবেল। এরপর আর কোনো নাটকে দেখা যায়নি তাকে।

এবার শখের ভক্তদের জন্য সুখবর হলো আবারও অভিনয়ে ফিরেছেন শখ। সম্প্রতি উত্তরায় একটি নাটকের শুটিংয়ে অংশও নিয়েছেন শখ। এই নাটকটি পরিচালনা করছেন ময়ূখ বারী। এই নাটকটিতে শখের বিপরীতে অভিনয় করছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা তাসকিন রহমান।

এ সম্পর্কে নির্মাতা ময়ূখ বারী বলেছেন, ‘নতুন একটি নাটকের শুটিং করেছি। ওই শুটিংয়ে অংশ নিয়েছেন শখ। টানা শুটিং চলেছে, তাসকিনও অভিনয় করছেন। নাটকটির শুটিং প্রায় শেষ ।’ নির্মাতা জানিয়েছেন, আগামী রোজার ঈদে একটি টিভি চ্যানেলে ঈদের নাটক হিসেবে প্রচারিত হবে এটি।

উল্লেখ্য, ২০০২ সালে শিশুশিল্পী হিসেবে অভিনয়ের ভুবনে পা রাখেন অভিনেত্রী শখ। তার অভিনীত প্রথম নাটক হলো ‘স্বাক্ষর’। তিনি প্রথম প্রধান চরিত্রে অভিনয় করেন ‘অদ্ভুতুড়ে’ নাটকে। তারপর ‘এফএনএফ’, ‘ফিফটি ফিফটি’,‘দিবারাত্রি খোলা থাকে’, ‘রঙ’সহ বেশ কিছু নাটকে অভিনয় করে সকলের নজরে আসেন শখ। সেইসঙ্গে বিজ্ঞাপনের মডেল হয়েও দারুণ প্রশংসিত হয়েছেন শখ।

বড়পর্দায় পা রাখেন ২০১০ সালে ‘বল না তুমি আমার’ সিনেমার মধ্যদিয়ে। এমবি মানিকের পরিচালনায় ওই ছবিতে তার বিপরীতে অভিনয় করেন শাকিব খান। ২০১৫ সালের ৭ জানুয়ারি শখ এবং নিলয় বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০১৭ সালের মাঝামাঝিতে বিচ্ছেদ ঘটে তাদের। এরপর নিলয়কে নিয়মিত অভিনয়ে পাওয়া গেলেও শখ অভিনয় হতে দূরে সরে যান অজ্ঞাত কারণে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...