The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

লাখ টাকার জুতা নিয়ে হৈ চৈ!

ওই জুতা নিয়ে রীতি মতো হৈ চৈ পড়ে গেছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নেট দুনিয়ায় কোনো কিছু ভাইরাল হতে দেরি লাগে না। রাতারাতি ভাইরাল হয়ে যায় অনেক কিছুই। এবার ভাইরাল হয়েছে লাখ টাকার এক জোড়া জুতার খবর। নেট দুনিয়ায় যেনো রীতিমতো হৈ চৈ পড়ে গেছে! এক জোড়া জুতার দাম নাকি লাখ টাকা। শুনে অবাক হলেও ঘটনাটি কিন্তু সত্যি। ইতালির লাক্সারি ব্র্যান্ডের ‘ম্যাগি’ জুতার দাম লাখ টাকারও বেশি বলে সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে। ওই সাধারণ জুতা নিয়ে রীতি মতো হৈ চৈ পড়ে গেছে।

লাখ টাকার জুতা নিয়ে হৈ চৈ! 1

নেট দুনিয়ায় কোনো কিছু ভাইরাল হতে দেরি লাগে না। রাতারাতি ভাইরাল হয়ে যায় অনেক কিছুই। এবার ভাইরাল হয়েছে লাখ টাকার এক জোড়া জুতার খবর। নেট দুনিয়ায় যেনো রীতিমতো হৈ চৈ পড়ে গেছে! এক জোড়া জুতার দাম নাকি লাখ টাকা। শুনে অবাক হলেও ঘটনাটি কিন্তু সত্যি। ইতালির লাক্সারি ব্র্যান্ডের ‘ম্যাগি’ জুতার দাম লাখ টাকারও বেশি বলে সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে। ওই সাধারণ জুতা নিয়ে রীতি মতো হৈ চৈ পড়ে গেছে।

চিরায়ত নিয়ম হলো মানুষ সবসময় অন্যরকম কিছু পছন্দ করতেই বেশি ভালোবাসেন। এতে যেমন বৈচিত্র্যও আসে, আবার সবার থেকে একটু আলাদাভাবে নিজেকে উপস্থাপনও করা যায়। তাদের জন্যই এক অভিনব জুতা নিয়ে হাজির হয়েছে ইতালির একটি সংস্থা। যারা ম্যাগি ভালোবাসেন তাদের জন্যই এই জুতা বানানো হয়েছে।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা গেছে, ইতালির লাক্সারি ব্র্যান্ড ‘বোত্তেগা ভেনেতা’ তাদের ‘প্রি-ফল ২০২০’ কালেকশনে এনেছে এই বিশেষ জুতা অর্থাৎ ম্যাগি জুতা। এটি আসল ম্যাগির মতো দেখতে হলেও আসল ম্যাগি দিয়ে তৈরি নয় এটি; এটি চামড়া দিয়েই তৈরি।

সংবাদ মাধ্যমের এক খবরে আরও জানা গেছে, বোত্তেগার ভেনেতার ডায়েট প্রাডা নামে ভেরিফায়েড ইনস্টাগ্রাম হ্যান্ডলে ম্যাগি জুতার দুটি ছবিও পোস্ট করা হয়েছে। যেটি ইতিমধ্যেই ৮৫ হাজারের ওপর লাইকও পড়েছে। তবে এই পোস্টে বেশ কিছু মজার কমেন্টও পড়েছে। তার মধ্যে কেও কেও আবার লিখেছেন– ‘ক্ষুধার্ত’, কেও আবার জানতে চেয়েছেন একটা গরম পানিরোধী (হট ওয়াটার প্রুফ) জুতা কিনা।

ম্যাগির প্যাকেট ১৫/২০ টাকায় পাওয়া গেলেও এই জুতা কিন্তু মোটেই সে রকম সস্তা নয়; এই জুতার দাম প্রায় এক লাখ টাকা!

Loading...