The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ফেসবুক বাংলাদেশের জন্য কর্মী নিয়োগ দিচ্ছে

পূর্ণকালীন ওই পদে চাকরি হলে ফেসবুক ব্যবহারকারীকে অবশ্যই নানা রকম সহযোগিতা করতে হবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশের জন্য একটি পদে কর্মী নিয়োগ দেওয়ার ঘোষণা দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ। সামাজিক যোগাযোগ মাধ্যমটি বাংলাদেশের বাজার দেখার জন্য মার্কেট স্পেশালিস্ট পদে এই নিয়োগ দেবে বলে জানিয়েছে।

ফেসবুক বাংলাদেশের জন্য কর্মী নিয়োগ দিচ্ছে 1

বাংলাদেশের জন্য একটি পদে কর্মী নিয়োগ দেওয়ার ঘোষণা দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ। সামাজিক যোগাযোগ মাধ্যমটি বাংলাদেশের বাজার দেখার জন্য মার্কেট স্পেশালিস্ট পদে এই নিয়োগ দেবে বলে জানিয়েছে।

ফেসবুকের এক বিজ্ঞাপনের এ কথা জানিয়ে এ চাকরিতে কাজের বিবরণ সম্পর্কে বলেছে, পূর্ণকালীন ওই পদে চাকরি হলে ফেসবুক ব্যবহারকারীকে অবশ্যই নানা রকম সহযোগিতা করতে হবে। প্রয়োজনে দক্ষিণ এশিয়া এবং বৈশ্বিক মার্কেটের জন্যও সহযোগিতা করতে হবে। এ ছাড়াও ফেসবুকের জন্যও নানা ধরনের সুযোগ বের করতে হবে। বিভিন্ন সংকেত বিশ্লেষণ করে প্রয়োজনীয় ইনসাইটও তৈরি করতে হবে।

কি যোগ্যতা লাগবে: ৫ বছরের কাজের অভিজ্ঞতা এবং মাস্টার্স ডিগ্রিধারীরা এই পদে আবেদন করতে পারবেন। ডেটা অ্যানালাইসিস এবং ভিজুয়ালাইজেশনে দক্ষ হতে হবে। এ ছাড়া প্রার্থীকে বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে যথেষ্ট পারদর্শী হতে হবে।

কর্মস্থল কী হবে: এই পদে নিয়োগ পেলে সেই কর্মীকে সিঙ্গাপুরে ফেসবুকের এশিয়া প্রশান্ত মহাসাগরীয় অঞ্চল কার্যালয়ে কাজ করতে হবে।

যেভাবে আবেদন করতে হবে: ফেসবুকের এই পেজটিতে গিয়ে ওই পদে আবেদন করতে পারবেন যে কোনো যোগ্য প্রার্থীই।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...