The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার শাওমি বদলে যাচ্ছে

সম্প্রতি চীনের একটি সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে নতুন অ্যানড্রয়েড স্কিনের পোস্টার প্রকাশও করেছে শাওমি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নতুন ইউজার ইন্টারফেস আসতে চলেছে শাওমি ফোনে। যে কারণে ফোনের আদলও অনেকটাই বদলে যাবে। সম্প্রতি শাওমি ঘোষণা দিয়েছে যে তাদের কাস্টমাইজড ইউজার ইন্টারফেস এমআইইউআই ১২ অবমুক্ত করার।

এবার শাওমি বদলে যাচ্ছে 1

নতুন ইউজার ইন্টারফেস আসতে চলেছে শাওমি ফোনে। যে কারণে ফোনের আদলও অনেকটাই বদলে যাবে। সম্প্রতি শাওমি ঘোষণা দিয়েছে যে তাদের কাস্টমাইজড ইউজার ইন্টারফেস এমআইইউআই ১২ অবমুক্ত করার।

সম্প্রতি চীনের একটি সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে নতুন অ্যানড্রয়েড স্কিনের পোস্টার প্রকাশও করেছে শাওমি। ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে লঞ্চ হয়েছিল এমআইইউআই ১১ সেটটি। শুরুতে চীনের স্মার্টফোনে এই আপডেট পৌঁছালেও গত বছর অক্টোবর মাস হতে বিশ্বব্যাপী ফোনে এমআইইউআই ১১ পৌঁছাতে শুরু করে। এবার এমআইইউআই ১২ এর পোস্টার প্রকাশ করেছে বিশ্ব খ্যাত এই কোম্পানিটি।

এমআইইউআই ১২ স্কিনে নতুন সিস্টেমও ফন্ট যোগ হতে চলেছে। এমআইইউআই ১২ স্ক্রিনেও এমআইইউআই ১১ এর মতোই মিনিমালিস্ট ডিজাইন থাকবে। টিজারে ১২ সংখ্যায় গ্র্যাডিয়েন্ট ইফেক্টও দেখা গেছে। অর্থাৎ শাওমির পরবর্তী অ্যানড্রয়েড স্কিনে নতুন কালার স্কিমও দেখা যেতে পারে বলে মনে করা হচ্ছে।

যদিও এমআইইউআই ১২ স্কিনে নতুন কী পরিবর্তনও দেখা যাবে সেই বিষয়েও মুখ খোলেনি শাওমি। লঞ্চের আগে এই স্কিন সম্পর্কে নতুন তথ্য প্রকাশ করতে পারে বেজিংয়ের এই কোম্পানিটি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...