The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সেলিম ও রোজী হলেন পূজার বাবা-মা

২০ জানুয়ারি চট্রগ্রামের একটি লোকেশনে এক ফ্রেমে কাজ করেন শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী এবং চিত্রনায়িকা পূজা চেরী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ খুব কম বয়সে সিনেমায় অভিনয় করে ইতিমধ্যেই ব্যাপক প্রশংসা পেয়েছেন পূজা চেরী। এবার একটি সিনেমায় সেলিম ও রোজী হলেন পূজার বাবা-মা। ঢালিউডে প্রথমবার জুটি হয়ে কাজ করছেন রোশান ও পূজা চেরী। অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’ সিনেমাতে দেখতে পাওয়া যাবে তাদেরকে। এই সিনেমায় আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম এবং রোজী সিদ্দিকী। গল্পে তারা স্বামী-স্ত্রী চরিত্রেই অভিনয় করছেন। তাদের একমাত্র কন্যার চরিত্রে অভিনয় করছেন পূজা চেরি। তারা একই ফ্রেমে কাজ করলেন।

সেলিম ও রোজী হলেন পূজার বাবা-মা 1

খুব কম বয়সে সিনেমায় অভিনয় করে ইতিমধ্যেই ব্যাপক প্রশংসা পেয়েছেন পূজা চেরী। এবার একটি সিনেমায় সেলিম ও রোজী হলেন পূজার বাবা-মা। ঢালিউডে প্রথমবার জুটি হয়ে কাজ করছেন রোশান ও পূজা চেরী। অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’ সিনেমাতে দেখতে পাওয়া যাবে তাদেরকে। এই সিনেমায় আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম এবং রোজী সিদ্দিকী। গল্পে তারা স্বামী-স্ত্রী চরিত্রেই অভিনয় করছেন। তাদের একমাত্র কন্যার চরিত্রে অভিনয় করছেন পূজা চেরি। তারা একই ফ্রেমে কাজ করলেন।

নির্মাতা সূত্রে জানা যায়, বর্তমানে চট্টগ্রামে সিনেমাটির শুটিং চলছে। ইতিমধ্যেই বেশকিছু অংশের কাজও সম্পন্ন হয়েছে। ২০ জানুয়ারি চট্রগ্রামের একটি লোকেশনে এক ফ্রেমে কাজ করেন শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী এবং চিত্রনায়িকা পূজা চেরী।

এই বিষয়ে পরিচালক অনন্য মামুন বলেছেন, ‘সাইকো’ সিনেমাতে প্রথমবার এই তিনজন তারকা একসঙ্গে কাজ করছেন। এই সিনেমাতে সেলিম ভাইকে রাজনীতিবিদ এবং রোজী ভাবীকে বিশ্ববিদ্যালয়ের প্রফেসরের চরিত্রে দর্শকরা দেখবেন। বাস্তব জীবনের মতো সিনেমাতেও তারা স্বামী-স্ত্রীর চরিত্রেই অভিনয় করছেন, অর্থাৎ পূজা চেরীর বাবা-মায়ের চরিত্রে।’

এই চলচ্চিত্র সম্পর্কে পূজা চেরী বলেছেন, ‘ঢাকার পর চট্টগ্রামে এই সিনেমার শুটিংও চলছে। আমার বাবা-মার চরিত্রে অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম এবং রোজী সিদ্দিকী। এতো বড় মাপের অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে কাজ করতে পেরে আমি সত্যিই আনন্দিত।’ সিনেমাটি প্রযোজনা করছে সেলিব্রেটি প্রোডাকশন এবং আরবিএস এন্টারটেইনমেন্ট।

উল্লেখ্য যে, দর্শকপ্রিয় অভিনেতা শহীদুজ্জামান সেলিম এবং অভিনেত্রী রোজী সিদ্দিকী ভালোবেসে সংসার সাজিয়েছিলেন সেই ১৯৯৩ সালে। সেই থেকে এখন অবধি একই ছাদের নিচে প্রেম-ভালোবাসায় ভরে উঠেছে তাদের বাস্তব জীবনের সংসার। তমা ও শ্রীমা নামে দুই কন্যা সন্তান আলোকিত করে রেখেছে এই দম্পতির ঘর।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...