The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ফেরদৌস-পূর্ণিমার গাঙচিল আসছে ঈদে

দীর্ঘ ৬ বছর পর জুটি বেঁধে ফিরছেন ফেরদৌস-পূর্ণিমা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঈদ আসার এখনও বেশ কিছুটা সময় বাকি আছে। তারপরও ঈদের জন্য সবার প্রস্তুতি শুরু হয়েছে। আগামী মাসেই শেষ হবে ফেরদৌস-পূর্ণিমা অভিনীত সিনেমা ‘গাঙচিল’ এর কাজ। ঈদে এই চলচ্চিত্রটি মুক্তি দেওয়ার সম্ভাবনা রয়েছে। নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত এই ‘গাঙচিল’ সিনেমায় দীর্ঘ ৬ বছর পর জুটি বেঁধে ফিরছেন ফেরদৌস-পূর্ণিমা। আগামী ঈদুর ফিতরে সিনেমাটি মুক্তি পাবে বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল।

ফেরদৌস-পূর্ণিমার গাঙচিল আসছে ঈদে 1

ঈদ আসার এখনও বেশ কিছুটা সময় বাকি আছে। তারপরও ঈদের জন্য সবার প্রস্তুতি শুরু হয়েছে। আগামী মাসেই শেষ হবে ফেরদৌস-পূর্ণিমা অভিনীত সিনেমা ‘গাঙচিল’ এর কাজ। ঈদে এই চলচ্চিত্রটি মুক্তি দেওয়ার সম্ভাবনা রয়েছে। নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত এই ‘গাঙচিল’ সিনেমায় দীর্ঘ ৬ বছর পর জুটি বেঁধে ফিরছেন ফেরদৌস-পূর্ণিমা। আগামী ঈদুর ফিতরে সিনেমাটি মুক্তি পাবে বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল।

সংবাদ মাধ্যমকে পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল জানিয়েছেন, ফেব্রুয়ারিতে আমাদের শুটিং শেষ হয়ে যাবে। তারপরই ডাবিং ও সম্পাদনার কাজ শুরু করবো। আশা করছি যে বছরের সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতরে ‘গাঙচিল’ চলচ্চিত্রটি মুক্তি দিতে পারবো। সে পরিকল্পনা অনুযায়ী আমরা কাজও এগিয়ে নিয়ে যাচ্ছি।

উল্লেখ্য, ‘গাঙচিল’র সিনেমাটি ২০১৪ সালে প্রকাশিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে নির্মাণ করা হচ্ছে। প্রযোজনা করছে প্রযোজনা সংস্থা নুজাত ফিল্মস এবং ইচ্ছেমতো।

২০১৮ সালের ১৯ সেপ্টেম্বর জমকালো আয়োজনে ‘গাঙচিল’র মহরত হয়। গত বছর ৬ ফেব্রুয়ারি হতে নোয়াখালীতে শুরু হয় এর শুটিং। এক বছর পর চলতি বছরের ফেব্রুয়ারিতেই সিনেমাটির ক্যামেরা ক্লোজ হচ্ছে।

এই চলচ্চিত্রে ফেরদৌস সাংবাদিক চরিত্রে এবং এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করছেন নায়িকা পূর্ণিমা। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে আরও রয়েছেন কোলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...