The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

৫ সন্তানকে বিক্রি করলেন মা!

এই ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের জলপাইগুড়িতে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কখনও কখনও অমানবিক কিছু কর্মকাণ্ড আদের হৃদয়কে নাড়া দেয়। যেমনটি ঘটেছে এক নারীর ক্ষেত্রে। এক মা একে একে তার ৫ সন্তানকে বিক্রি করে দিয়েছেন! সত্যিই মানুষ কী এতো অমানবিক হতে পারেন?

৫ সন্তানকে বিক্রি করলেন মা! 1

কখনও কখনও অমানবিক কিছু কর্মকাণ্ড আদের হৃদয়কে নাড়া দেয়। যেমনটি ঘটেছে এক নারীর ক্ষেত্রে। এক মা একে একে তার ৫ সন্তানকে বিক্রি করে দিয়েছেন! সত্যিই মানুষ কী এতো অমানবিক হতে পারেন?

নারীদের কাছে তাদের চুল অনেক প্রিয় একটি জিনিস, তবে সেই চুল বিক্রি করে সন্তানের খাবার কেনার খবর আমরা পড়েছি। তবে সমাজের এর বিপরিত খবরও আমাদের চোখে পড়ে। নাড়িছেঁড়া ধন সন্তানকে যে কোনো মা বিক্রি করতে পারেন না, এমন ঘটনা হয়তো বিশ্বাস করাই যায় না। তবে এবার বাস্তব এমন একটি ঘটনা ঘটেছে, এক মা সন্তান বিক্রি করে টাকা উপার্জন করছেন বার বার! তাও আবার এক সন্তান নয়, এক এক করে পাঁচটি সন্তানকে বিক্রি করেছেন ওই পাষাণ মা!

জিনিউজের এক খবরে উঠে এসেছে এমন একটি ঘটনা। আর এই ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের জলপাইগুড়িতে। এই ঘটনাটি উক্ত এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

জানা যায় যে, মাত্র ৪০ হাজার টাকার বিনিময়ে নিজের তিন মাসের পুত্রসন্তানকে বিক্রি করে দেন জলপাইগুড়ির মহামায়াপাড়ার বাসিন্দা বাবলি দাস নামে ওই নারী। স্থানীয়দের অভিযোগ ছিলো, ৬ সন্তানের মা বাবলি এর আগে আরও ৪ সন্তানকে তিনি বিক্রি করেও টাকা পেয়েছেন।

নতুন সন্তানের মা হওয়ার পর হতেই এলাকাবাসী বাবলির ওপর নজর রাখতে শুরু করেন। তবে এলাকার বাসিন্দাদের চোখকে ফাঁকি দিয়ে শিলিগুড়িতে শ্বশুরবাড়িতে গা ঢাকা দেন বাবলি দাস। দেড় মাস নিজের বাড়ি জলপাইগুড়িতে ছিলেন না বাবলি দাস।

অভিযোগ ওঠেছে যে, শ্বশুরবাড়িতে থেকেই সন্তান বিক্রির কথাবার্তা চূড়ান্ত করেন বাবলি দাস। এলাকারই বাসিন্দা ভোলা সিংয়ের মাধ্যমে ইসলামপুরে নিজের সন্তানকে বিক্রি করেন ওই নারী!

স্থানীয়রা সম্প্রতি জলপাইগুঁড়ি কোতোয়ালি থানায় এই বিষয়ে অভিযোগ জানিয়েছেন। এর পরই ঘটনা তদন্তে নামে থানা পুলিশ।

সন্তান বিক্রির ঘটনার পেছনে বড় কোনো চক্র রয়েছে কিনা, তা জানতে দু’জনকে আটক করে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদও করেছে পুলিশ। তবে অন্যতম অভিযুক্ত ভোলা সিংকে এখনও গ্রেফতার করতে পারেনি আইন শৃঙ্খলা বাহিনী।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...