The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ভোট দিয়েই ঢাকা ছেড়েছেন সিয়াম

‘পোড়ামন ২’ ও ‘দহন’ খ্যাত চিত্রনায়ক সিয়াম আহমেদ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শান্তিপূর্ণ পরিবেশে ও ব্যাপক নিরাপত্তায় রাজধানীতে ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয় দুই সিটি করপোরেশনের নির্বাচন। সকাল থেকেই চলে ভোট গ্রহণ। এদিকে ভোট দিয়েই নির্বাচনী আমেজে দুপুরে ঢাকা ছেড়েছেন ‘পোড়ামন ২’ ও ‘দহন’ খ্যাত চিত্রনায়ক সিয়াম আহমেদ।

ভোট দিয়েই ঢাকা ছেড়েছেন সিয়াম 1

শান্তিপূর্ণ পরিবেশে ও ব্যাপক নিরাপত্তায় রাজধানীতে ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয় দুই সিটি করপোরেশনের নির্বাচন। সকাল থেকেই চলে ভোট গ্রহণ। এদিকে ভোট দিয়েই নির্বাচনী আমেজে দুপুরে ঢাকা ছেড়েছেন ‘পোড়ামন ২’ ও ‘দহন’ খ্যাত চিত্রনায়ক সিয়াম আহমেদ।

তবে ঢাকা ছাড়ার পূর্বে সকালে কেন্দ্রে হাজির হয়ে ভোট দেন এই নায়ক সিয়াম আহমেদ। রাজধানীর ১১নং ওয়ার্ডের হয়ে ধানমন্ডির মিলেনিয়াম বিশ্ববিদ্যালয় কেন্দ্রে ভোট দেন সিয়াম। ভোট দিয়েই দুপুর সাড়ে ১২টার ফ্লাইটে কক্সবাজারে শুটিং এর উদ্দেশ্যে ঢাকা ছাড়েন সিয়াম আহমেদ।

এই বিষয়ে সিয়াম আহমেদ বলেন, খুব সুন্দর পরিবেশে ভোট দিয়ে এসেছি। কড়া নিরাপত্তা ছিল ও পরিবেশও ছিল বেশ শান্তিপূর্ণ। সকালেই ভোট দিয়ে এসেছি কারণ হলো আজকে ‘শান’ ছবির শুটিংয়ে অংশ নিতে কক্সবাজার যাচ্ছি। সেখানে কিছু সিক্যুয়েন্সের দৃশ্যায়ন করা হবে।

মুক্তির অপেক্ষায় রয়েছে সিয়াম অভিনীত দুটি চলচ্চিত্র ‘শান’ এবং ‘পাপ-পুণ্য’। পাপ-পূণ্য ছবিটির কাজ শেষ হলেও ‘শান’র কিছু কাজ এখনও বাকি রয়েছে। দুইদিন কক্সবাজারে ‘শান’ এর দৃশ্যায়ন হবে। চলতি সপ্তাহেই ছবিটির কাজ শেষ হয়ে যাবে বলেও জানিয়েছেন এই নায়ক। জানা গেছে, তারপর সিয়াম আহমেদ অংশ নেবেন ‘অপারেশন সুন্দরবন’ ছবির শুটিংয়ে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...