The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এনটিভির আজকের ধারাবাহিক ‘ফ্যামিলি ক্রাইসিস’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এনটিভিতে আজ রাত ৯.৪০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’। নাটকটি প্রতি সপ্তাহের মঙ্গলবার এবং বুধবার প্রচার হচ্ছে।

এনটিভির আজকের ধারাবাহিক ‘ফ্যামিলি ক্রাইসিস’ 1

এনটিভিতে আজ রাত ৯.৪০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’। নাটকটি প্রতি সপ্তাহের মঙ্গলবার এবং বুধবার প্রচার হচ্ছে।

মারুফ রেহমানের রচনায় ‘ফ্যামিলি ক্রাইসিস’ নাটকটি পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। নাটকটিতে অভিনয় করেছেন- শহীদুজ্জামান সেলিম, শর্মিলী আহমেদ, মুনিরা ইউসুফ মেমী, রোজী সিদ্দিকী, মনিরা আক্তার মিঠু, শবনম ফারিয়া, রুনা খান, সোহেল খান, মুকিত জাকারিয়া, শামীম হাসান সরকার, ডিকন নূর, তামিম মৃধা, আফরিন শেখ রাইসা, সারিকা সাবা, সৌমিক, মিথিলা, রিয়া প্রমূখ।

‘ফ্যামিলি ক্রাইসিস একটি যৌথ পরিবারের গল্প। মধ্যবিত্ত এই পরিবারে রয়েছেন গৃহকর্তা, তার স্ত্রী, তাদেও একমাত্র সন্তান, বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ভাই, এক বোন ও তাদের মা।

এই্ পরিবাওে একটা ফুরোতেই আরেকটার প্রয়োজন শুরু হয়। তারা যেমন সুখে হাসে, ঠিক তেমনি বাসা বাঁধে দু:খও। স্কুল জীবনে হেঁটে বাসায় আসা, ভাঙা ফোনে ফেসবুক চালানো, এমন নানা সীমাবদ্ধতার মধ্যদিয়ে বেড়ে উঠা গৃহকর্তাকে হিমশিম খেতে হয় সংসার জীবনেও।

এনটিভির আজকের ধারাবাহিক ‘ফ্যামিলি ক্রাইসিস’ 2

তাদের জীবনে যেমন রয়েছে না পাওয়ার বেদনা, তেমনি রয়েছে মিষ্টি একটু ভালোবাসা, হাসি কান্না, স্বপ্ন। তারা স্বপ্ন দেখে এমন একটা জীবনের, যে জীবন দোয়েলের, ফড়িংয়ের।’

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...