The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

দিলারা জামান এবার অভিনয় করছেন বঙ্গবন্ধুর মায়ের চরিত্রে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনী অবলম্বনে নির্মিত হতে চলেছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চিরঞ্জীব মুজিব’। নজরুল ইসলামের রচনা এবং পরিচালনায় নির্মিত হচ্ছে এই চলচ্চিত্রটি। এতে বঙ্গবন্ধুর মায়ের চরিত্রে অভিনয় করছেন দিলারা জামান। ‘চিরঞ্জীব মুজিব’ চলচ্চিত্রটি নির্মাণ করছেন জুয়েল মাহমুদ। এই চলচ্চিত্রে উঠে আসবে ১৯৪৭ হতে ১৯৫২ সাল এবং বঙ্গবন্ধুর সেই সময়কার নানা কথা। এই চলচ্চিত্রে বঙ্গবন্ধুর মায়ের ভূমিকায় দেখা যাবে বাংলাদেশের গুণী অভিনেত্রী দিলারা জামানকে।

দিলারা জামান এবার অভিনয় করছেন বঙ্গবন্ধুর মায়ের চরিত্রে 1

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনী অবলম্বনে নির্মিত হতে চলেছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চিরঞ্জীব মুজিব’। নজরুল ইসলামের রচনা এবং পরিচালনায় নির্মিত হচ্ছে এই চলচ্চিত্রটি। এতে বঙ্গবন্ধুর মায়ের চরিত্রে অভিনয় করছেন দিলারা জামান। ‘চিরঞ্জীব মুজিব’ চলচ্চিত্রটি নির্মাণ করছেন জুয়েল মাহমুদ। এই চলচ্চিত্রে উঠে আসবে ১৯৪৭ হতে ১৯৫২ সাল এবং বঙ্গবন্ধুর সেই সময়কার নানা কথা। এই চলচ্চিত্রে বঙ্গবন্ধুর মায়ের ভূমিকায় দেখা যাবে বাংলাদেশের গুণী অভিনেত্রী দিলারা জামানকে।

একুশে পদক ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী দিলারা জামান এই বিষয়ে জানিয়েছেন, সম্প্রতি মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে তার অংশের দৃশ্যধারণের কাজ সম্পন্ন হয়েছে। এমন একটি চরিত্রে অভিনয় করতে পেরে তিনি ভীষণ খুশি।

জানা যায়, ছবির বাণিজ্যিক প্রদর্শন ও বিজ্ঞাপন প্রচার থেকে যতো আয় হবে তা পুরোটাই জমা হবে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টে। হায়দার এন্টারপ্রাইজের ব্যানারে নির্মিতব্য ‘চিরঞ্জীব মুজিব’র পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে সিকদার গ্রুপ, পাওয়ারপ্যাক হোল্ডিংস লিমিটেড এবং ন্যাশনাল ব্যাংক লিমিটেড।

‘চিরঞ্জীব মুজিব’-এ বঙ্গবন্ধুর মায়ের চরিত্রে দিলারা জামান ছাড়াও বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আহমেদ রুবেল এবং বঙ্গবন্ধুর স্ত্রী বেগম ফজিলাতুন্নেছা চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...