The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘আমার আমি-আমার স্বামী’: মিথিলা নিলেন সৃজিতের সাক্ষাৎকার!

এবার বাংলাদেশের একটি চ্যানেলে এই দম্পতিকে দেখা যাবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মিথিলার সঙ্গে ওপার বাংলার প্রখ্যাত পরিচালক সৃজিত মুখার্জির বিয়ে হয়েছে বেশ কয়েক মাস হলো। তারা ইতিমধ্যেই হানিমুনও সেরেছেন। এবার বাংলাদেশের একটি চ্যানেলে এই দম্পতিকে দেখা যাবে। অনুষ্ঠানটির বিশেষ পর্বের নাম ‘আমার আমি-আমার স্বামী’। গত বছর নানা জল্পনার অবসান ঘটিয়ে ভারতের বাংলা সিনেমার প্রখ্যাত পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে ঘর বাঁধেন বাংলাদেশের ছোট পর্দার অভিনেত্রী মডেল রাফিয়াত রশিদ মিথিলা। প্রেম-বিয়ে নিয়ে বারবার তারা এসেছেন খবরের শিরোনামে। তবে দেশের টিভি পর্দায় একসঙ্গে দেখা যায়নি তাদের কখনও।

‘আমার আমি-আমার স্বামী’: মিথিলা নিলেন সৃজিতের সাক্ষাৎকার! 1

মিথিলার সঙ্গে ওপার বাংলার প্রখ্যাত পরিচালক সৃজিত মুখার্জির বিয়ে হয়েছে বেশ কয়েক মাস হলো। তারা ইতিমধ্যেই হানিমুনও সেরেছেন। এবার বাংলাদেশের একটি চ্যানেলে এই দম্পতিকে দেখা যাবে। অনুষ্ঠানটির বিশেষ পর্বের নাম ‘আমার আমি-আমার স্বামী’। গত বছর নানা জল্পনার অবসান ঘটিয়ে ভারতের বাংলা সিনেমার প্রখ্যাত পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে ঘর বাঁধেন বাংলাদেশের ছোট পর্দার অভিনেত্রী মডেল রাফিয়াত রশিদ মিথিলা। প্রেম-বিয়ে নিয়ে বারবার তারা এসেছেন খবরের শিরোনামে। তবে দেশের টিভি পর্দায় একসঙ্গে দেখা যায়নি তাদের কখনও।

বর্তমানে স্ত্রী মিথিলার সঙ্গে বাংলাদেশে অবস্থান করছেন সৃজিত মুখার্জি। সম্প্রতি তারা অংশ নেন বাংলাদেশের একটি টিভি অনুষ্ঠানে। যেখানে সৃজিতের সাক্ষাৎকার নেন মিথিলা নিজেই। দু’জনই তাদের প্রেম-বিয়ে নিয়ে অনুষ্ঠানে কথা বলেছেন খোলাখুলিভাবে।

এবারই প্রথম স্ত্রী মিথিলার উপস্থাপনায় অতিথি হয়েছেন ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি। অনুষ্ঠানের নাম ‘আমার আমি’। তবে বিশেষ এই পর্বের নাম রাখা হয়েছে ‘আমার আমি-আমার স্বামী’। বাংলাভিশনের স্টুডিওতে ইতিমধ্যেই পর্বটির দৃশ্য-ধারণও সম্পন্ন হয়েছে। মিথিলা আগেই অনুষ্ঠানটির উপস্থাপনা করতেন। এবার হাজির হতে চলেছেন স্বামীকে নিয়ে। জানা গেছে, ভালোবাসা দিবস উপলক্ষে বিশেষ এই পর্বটি আগামীকাল (১৪ এপ্রিল) বাংলাভিশনে প্রচারিত হবে।

উল্লেখ্য, গত ৬ ডিসেম্বর সৃজিতের দক্ষিণ কোলকাতার লেক গার্ডেনসের বাড়িতে স্পেশাল ম্যারেজ অ্যাক্টে সৃজিত-মিথিলার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়। তারপর এই দম্পতি মধুচন্দ্রিমায় উড়াল দেন জেনেভায়। সেখানে বেশ কিছু দিন সময় কাটিয়ে আসেন বাংলাদেশে। বাংলাদেশে এসে শ্বশুরালয়ে নানা আপ্যায়নে মুগ্ধ হন সৃজিত। বিষয়টি বাংলাদেশের বিভিন্ন পত্র- পত্রিকায় প্রকাশ পায়। তারপর হতে প্রায় সময় বাংলাদেশেই অবস্থান করছেন মিথিলা ও সৃজিত মুখার্জি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...