The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মেহজাবিনকে ভালোবাসা দিবসের ২৩টি নাটকে দেখা যাবে

২৩ নাটকের ৩টি ইতিমধ্যেই ইউটিউবে প্রকাশিত হয়েছে। বাকি ২০টি নাটক আগামী ১৩ ফেব্রুয়ারি বিভিন্ন টেলিভিশন এবং ইউটিউব চ্যানেলে সম্প্রচারিত হবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশেষ দিবস মানেই দর্শকরা মুখিয়ে থাকে নতুন নাটকের জন্য। তাই এই সময় অভিনেত্রীদের কাজের ব্যস্ততাও থাকে প্রচুর। এবার ভালোবাসা দিবসকে সামনে রেখে ২৩টি নাটকে কাজ করেছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী।

মেহজাবিনকে ভালোবাসা দিবসের ২৩টি নাটকে দেখা যাবে 1

বিশেষ দিবস মানেই দর্শকরা মুখিয়ে থাকে নতুন নাটকের জন্য। তাই এই সময় অভিনেত্রীদের কাজের ব্যস্ততাও থাকে প্রচুর। এবার ভালোবাসা দিবসকে সামনে রেখে ২৩টি নাটকে কাজ করেছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী।

যারা অভিনয়ের সঙ্গে যুক্ত রয়েছেন তাদেরকে প্রায় সারাবছরই ব্যস্ত থাকতে দেখা যায়। তবে দুটি ঈদসহ বেশ কিছু অকেশন রয়েছে যেগুলোতে সবার মতোই এগিয়ে থাকেন। যেমন একটি বিশেষ দিন হলো ভালোবাসা দিবস। এবার সেই ভালোবাসা দিবস উপলক্ষ্যে ২৩টি নাটকে দেখা যাবে দর্শকনন্দিত অভিনেত্রী মেহজাবিনকে। ২৩ নাটকের ৩টি ইতিমধ্যেই ইউটিউবে প্রকাশিত হয়েছে। বাকি ২০টি নাটক আগামী ১৩ ফেব্রুয়ারি বিভিন্ন টেলিভিশন এবং ইউটিউব চ্যানেলে সম্প্রচারিত হবে বলে জানা গেছে।

ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত ‘প্রতিদিন’, ‘এ মন আমার’ এবং ‘ঘরে ফেরা’ শিরোনামের ৩টি নাটক প্রকাশিত হওয়ার পর হতে প্রশংসায় ভাসছেন অভিনেত্রী মেহজাবিন।

বাকি ২০টি নাটকও প্রশংসিত হবে বলে আশা করছেন এর নির্মাতারা। এই তালিকায় রয়েছে কাজল আরেফিন অমির পরিচালনায় ‘স্যার আই লাভ ইউ’, এল আর সোহেলের পরিচালনায় ‘দৃষ্টি’, মাহমুদুর রহমান হিমির পরিচালনায় ‘মেমোরিস’, মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘গজদন্তিণী’, সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় ‘শিফট’ অরুন গমেজের পরিচালনায় ‘সিগনেচার’ এবং মুহিদুল মহিমের পরিচালনায় ‘ফটো ফ্রেম’ ও ‘হৃদয় ভাঙা ঢেউ’। সবগুলো নাটকেই মেহজাবিনের নায়ক হিসেবে রয়েছেন আফরান নিশো।

তবে ‘অপরূপা’ নামে একটি নাটকে মেহজাবিনের বিপরীতে অভিনয় করেছেন অপূর্ব। এটিও বেশ সাড়া ফেলবে বলে আশা করা হচ্ছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...