The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

কাছে পাওয়ার আকুতি নিয়ে প্রকাশ পেলো ‘তুই বিহনে’

গীতিকবি জামাল হোসেনের কথায় গানটির সুর করেছেন প্রিন্স রুবেল ও সঙ্গীতায়োজনে ছিলেন ইবনে রাজন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে রঙ্গন মিউজিক নিয়ে এলো ভ্যালেন্টাইন ধামাকা। ‘মায়া বাড়াইছে’ শিরোনামের এক গান করেই যেই শিল্পী ভক্ত- শ্রোতাদের মনে মায়া বাড়িয়েছেন, নিজের গায়কীর যাদুতে শ্রোতাদের এবার বেঁধেছেন ভালোবাসার বাধনে। সেই দরদী কন্ঠের অধিকারী রুখসানা রূপসা এবার নিয়ে এলেন তার নতুন গান ‌‌’তুই বিহনে’। গীতিকবি জামাল হোসেনের কথায় গানটির সুর করেছেন প্রিন্স রুবেল ও সঙ্গীতায়োজনে ছিলেন ইবনে রাজন। বিশ্ব ভালোবাসা দিবসে গানটি প্রকাশ করে রঙ্গন মিউজিক।

কাছে পাওয়ার আকুতি নিয়ে প্রকাশ পেলো ‘তুই বিহনে’ 1

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে রঙ্গন মিউজিক নিয়ে এলো ভ্যালেন্টাইন ধামাকা। ‘মায়া বাড়াইছে’ শিরোনামের এক গান করেই যেই শিল্পী ভক্ত- শ্রোতাদের মনে মায়া বাড়িয়েছেন, নিজের গায়কীর যাদুতে শ্রোতাদের এবার বেঁধেছেন ভালোবাসার বাধনে। সেই দরদী কন্ঠের অধিকারী রুখসানা রূপসা এবার নিয়ে এলেন তার নতুন গান ‌‌’তুই বিহনে’। গীতিকবি জামাল হোসেনের কথায় গানটির সুর করেছেন প্রিন্স রুবেল ও সঙ্গীতায়োজনে ছিলেন ইবনে রাজন। বিশ্ব ভালোবাসা দিবসে গানটি প্রকাশ করে রঙ্গন মিউজিক।

মূলত প্রিয় মানুষকে কাছে পাওয়ার আকুতি জানিয়ে নির্মিত হয়েছে গানটির ভিডিও। এই ভিডিওতে অভিনয় করেছেন টিভি মিডিয়ার পরিচিত দুই মুখ শপথ এবং নাইরুজ সিফাত। শপথ ইতিমধ্যেই অসংখ্য বিজ্ঞাপণে কাজ করেছেন। ইতিমধ্যেই বিকাশের বিজ্ঞাপন দিয়ে সবার নজর কাড়তে সমর্থ হয়েছেন।

নাইরুজ সিফাত অপরাজিতা নাটকে অভিনয় করে আলোচনায় উঠে আসেন। তার ‌’ঢাকা ড্রিম’ একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে এবং “গিরগিটি” নামে তাসকিনের বিপরীতে আরেকটি সিনেমার শুটিংও চলছে। এই ব্যাস্ত দুই তারকাকে এক ফ্রেমে এনেছেন বর্তমান সময়ের আলোচিত মিউজিক ভিডিও নির্মাতা মাহিন আওলাদ। মিউজিক ভিডিও নির্মাণে ভিন্ন ধারার নির্দেশনা, মৌলিক গল্প সহ নানাবিধ কারণে মাহিন আওলাদ সুনাম কুড়িয়েছেন। এর গল্প লিখেছেন সেলিম আহমেদ।

নিজের নতুন গান সম্পর্কে রূপসা জানিয়েছেন, ‘অসাধারণ একটি গান। জামাল ভাইয়ের কথায় অন্য করম একটা আবেগও থাকে। সেটি আমি এই গানে পেয়েছি। গানের সুর-সঙ্গীতও দারুণ হয়েছে। আমি আমার গায়কীর সর্বোচ্চটাই দিয়েছি। মাহিন আওলাদ-এর মিউজিক ভিডিও অর্থই হলো ভিন্ন কিছু। যা ইতিমধ্যেই দর্শকরা প্রমাণও পেয়েছেন। এই ভিডিওটিও তার ব্যতিক্রম নয়। আশা করছি গান-ভিডিওতে দর্শকরা নতুন কিছু পাবেন।

১৪ ফেব্রুয়ারি রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ‘তুই বিহনে’ গানটির অডিও-ভিডিও।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...