The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

তানযীর তুহিনের নতুন গান ‘বাস্তব’ [ভিডিও]

‘বাস্তব’ শিরোনামের নতুন গান নিয়ে হাজির হয়েছেন ব্যান্ডদল ‘আভাস’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দীর্ঘ এক বছর পর তানযীর তুহিন নতুন গান নিয়ে হাজির হলেন। তার গানের নাম ‘বাস্তব’। তিনি গানটি নিয়ে হাজির হয়েছেন ব্যান্ডদল ‘আভাস’ এর মাধ্যমে।

তানযীর তুহিনের নতুন গান ‘বাস্তব’ [ভিডিও] 1

দীর্ঘ এক বছর পর তানযীর তুহিন নতুন গান নিয়ে হাজির হলেন। তার গানের নাম ‘বাস্তব’। তিনি গানটি নিয়ে হাজির হয়েছেন ব্যান্ডদল ‘আভাস’ এর মাধ্যমে।

‘বাস্তব’ শিরোনামের নতুন গান নিয়ে হাজির হয়েছেন ব্যান্ডদল ‘আভাস’। এটি হলো তাদের তৃতীয় গান। শহরের বাস্তবতার গল্প নিয়ে করা গানটির কথা এবং সুর করেছেন তানযীর তুহীন। গানটির ভিডিও নির্মাণ করেছেন আরিফুর রহমান।

সম্প্রতি ‘আভাস’র ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হয়। এর মাধ্যমে প্রায় এক বছরের বিরতি কাটিয়ে নতুন গান নিয়ে ফিরলো ব্যান্ড দলটি।

নতুন গানটি সম্পর্কে ব্যান্ডটির ভোকাল তানযীর তুহিন বলেন, ‘আভাস সবসময়ই যাপিত জীবনের বাস্তবতা নিয়ে গান করার চেষ্টা করে। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। পূর্বের গানগুলোর মতোই ‘বাস্তব’ গানটিও নাগরিক ফ্লেভার দেবে শ্রোতাদের। এখানে শহরের নানা ধরনের জীবন এবং চিত্রের বাস্তবতা উঠে এসেছে।’

উল্লেখ্য, ২০১৭ সালে শিরোনামহীন ছাড়ার পর ওই বছরের শেষের দিকে নতুন ব্যান্ড ‘আভাস’ গড়ে তোলেন তানযীর তুহিন। তারপর ২০১৮ সালের আগস্ট মাসে ‘মানুষ-১’ শিরোনামে প্রথম গান প্রকাশ করে এই দলটি। পরের বছর (২০১৯) জানুয়ারিতে প্রকাশিত হয় ‘আভাস’ শিরোনামে আরেকটি গান। দীর্ঘ এক বছর পর এই ফেব্রুয়ারিতে এসে প্রকাশিত হলো নতুন গান ‘বাস্তব’।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...