The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সাব্বির নাসিরের ‘মৃত জোনাকি’ [ভিডিও]

নতুন এই গানটির কথা লিখেছেন মেহেদী হাসান লিমন এবং মিউজিক ভিডিও তৈরি করেছেন তানিম রহমান অংশু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রকাশ পেয়েছে সাব্বির নাসিরের ‘মৃত জোনাকি’। এই নতুন গানটির কথা লিখেছেন মেহেদী হাসান লিমন। মিউজিক ভিডিও তৈরি করেছেন তানিম রহমান অংশু।

সাব্বির নাসিরের ‘মৃত জোনাকি’ [ভিডিও] 1

শেখ সামী মাহমুদ এবং শেখ শাফি মাহমুদ। সম্পর্কে এরা দুই ভাই। তাদের গানের প্রজেক্ট হলো ‘এপিরাস’। বিভিন্ন শিল্পী এবং ব্যান্ডের গানের সংগীতায়োজন করে থাকেন তারা। দেশের গণ্ডি পেরিয়ে বলিউডে চার বছর ধরে কাজও করছেন এই দুজন। ইতিমধ্যেই তাদের সংগীতায়োজনে মিকা সিং ও আলী কুলি মির্জার ‘ইশকাম’সহ বেশকিছু গান সাড়া ফেলে দিয়েছে। এবার তাদের সুর ও সংগীতে কাজ করলেন বর্তমান সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী সাব্বির নাসির। তার এই গানটির শিরোনাম ‘মৃত জোনাকি’।

নতুন এই গানটির কথা লিখেছেন মেহেদী হাসান লিমন এবং মিউজিক ভিডিও তৈরি করেছেন তানিম রহমান অংশু। গানটির কন্ঠ ধারণ করা হয়েছে মুম্বাইয়ে। এই ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন সালহা খানম নাদিয়া ও আশফাক।

এই বিষয়ে সংগীতশিল্পী সাব্বির নাসির বলেছেন, ‘হর্ষ’ গানটি শোনার পর শাফি মুগ্ধ হয়ে মুম্বাই থেকে আমাকে ফোন করে তাদের গানে আমাকে নেওয়ার আগ্রহ প্রকাশ করেছিলেন। তারপর নতুন গানের কাজ শুরু হয়।’

যদিও প্রথম দিকে কিছুটা সিদ্ধান্তহীনতার মধ্যে ছিলেন সাব্বির। তারপর সিদ্ধান্তে আসেন যে ‘এপিরাস’ এর সঙ্গে ই ডি এম এর উপর এই নিরীক্ষাধর্মী কাজটি তিনি করবেন।

উল্লেখ্য যে, সাব্বির নাসির একজন ব্লুজ ও রক ঘরানার সংগীতশিল্পী।

দেখুন ভিডিও গানটি

https://www.youtube.com/watch?v=uRA0xOZO7t4

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...