The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার জন্ম নিয়েছে বিস্ময়কর সবুজ রঙের কুকুরছানা!

একেবারেই ভিন্ন একটি ঘটনা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিষয়টি একেবারেই ভিন্ন একটি ঘটনা। কারণ সচরাচর এমন ঘটনা চোখে পড়ে না। ২০১৪ সালে একবার ঘটেছিলো আবার ২০২০ সালে এসে ঘটলো এমন ঘটনা। এবার জন্ম নিলো বিস্ময়কর সবুজ রঙের কুকুরছানা!

এবার জন্ম নিয়েছে বিস্ময়কর সবুজ রঙের কুকুরছানা! 1

বিষয়টি একেবারেই ভিন্ন একটি ঘটনা। কারণ সচরাচর এমন ঘটনা চোখে পড়ে না। ২০১৪ সালে একবার ঘটেছিলো আবার ২০২০ সালে এসে ঘটলো এমন ঘটনা। এবার জন্ম নিলো বিস্ময়কর সবুজ রঙের কুকুরছানা!

আমরা সবাই জানি কুকুর ছাড়া সাধারণ সাদা, কালো কিংবা লালটে ভাবের রঙ হয়ে থাকে। এর ব্যতিক্রম সাধারণ দেখা যায় না। একবার ঘটেছিলো ২০১৪ সালের জুন মাসে স্পেনে। সেখানে একটি কুকুর ৫টি বাচ্চা জন্ম দিয়েছিল। যার মধ্যে দুটির গায়ের রঙ ছিল সবুজ রং এর। এ দুটি কুকুর ছানাই বিশ্বের প্রথম সবুজ কুকুর বলে দাবি করা হয়ে থাকে।

তবে এবার সবুজ রঙের কুকুর জন্ম নেওয়া সম্পর্কে কুকুরটির মালিক শানা ট্যামে নামে এক নারী জানিয়েছেন, জিপসি নামে তার একটি কুকুর রয়েছে। সম্প্রতি সে মোট ৮টি বাচ্চার জন্ম দেয়। তারপর দেখা যায় সেগুলোর মধ্যে একটি বাচ্চার গায়ের রঙ হলো সবুজ। বিষয়টি দেখে তিনি চমকে গিয়েছিলেন। ধাতস্থ হওয়ার পর কল্পবিজ্ঞানের সুপারহিরো হাল্কের অনুকরণে তার নাম রাখা হয় হাল্ক। বর্তমানে সবকটি বাচ্চাই সুস্থ রয়েছে।

তারপর ওই কুকুরের বাচ্চাটির ছবি ফেসবুকে পোস্ট করেন শানা ট্যামের স্বামী ক্রিস গিগ। তাতে লেখা ছিল যে, আমাদের জার্মান শেপার্ড জাতের কুকুরে সবুজ রঙের একটি বাচ্চা হয়েছে। হাল্ক নামে ওই কুকুরটির বর্তমানে বয়স এখন মাত্র ৫ দিন।

উল্লেখ্য, ইতিপূর্বে একই ঘটনা স্পেনেও ঘটেছিল বলে জানা যায়। ২০১৪ সালের জুন মাসে স্পেনের একটি কুকুর ৫টি বাচ্চা জন্ম দেয়। যার মধ্যে দুটির গায়ের রঙই ছিল সবুজ। এই দুইটি কুকুর ছানাই বিশ্বের প্রথম সবুজ রঙয়ের কুকুর বলে দাবি করা হয়ে থাকে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...