The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মোশাররফ করিমের পুরান ঢাকায় বিরিয়ানির দোকান

ধারাবাহিক নাটক ‘চাঁন বিরিয়ানি’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পুরান ঢাকার লালবাগ এলাকার একটি মহল্লার দু’টি পরিবার। তারা মিয়া এবং বাদশা মিয়া। তারা সম্পর্কে চাচাতো ভাই হন। তবে একজন আরেকজনকে মোটেও সহ্য করতে পারেন না। জনপ্রিয় চাঁন বিরিয়ানির মালিক হলেন তারা মিয়া। তার দোকানের ঠিক বিপরীতেই বাদশা মিয়া চালু করেছেন নিউ চাঁন বিরিয়ানি!

মোশাররফ করিমের পুরান ঢাকায় বিরিয়ানির দোকান 1

দুই দোকানের মধ্যেই প্রতিযোগিতা চলে থাকে সারাক্ষণ। এদিকে বাদশার বোন হোসনে আরা পছন্দ করেন তারা মিয়াকে। নানা কৌশলে তারা মিয়ার সঙ্গে দেখা করে সে। তারা মিয়াও তাকে মনে মনে খুব পছন্দ করে। দু’জনের মায়ের মধ্যে নিয়মিত আয়োজন করে ঝগড়াও চলে।

এদিকে তারা মিয়ার পেছনে মাস্তান লাগিয়ে রাখে বাদশা মিয়া। কিভাবে তাকে ঘায়েল করা যাবে সেই চেষ্টা করতে থাকে সর্বক্ষণ। মজার মজার নানা ঘটনা ও দ্বন্দ্ব-সংঘাতের এমন গল্পে নির্মিত হলো ধারাবাহিক নাটক ‘চাঁন বিরিয়ানি’।

এই নাটকে বিরিয়ানির দোকানদার হিসেবে দেখা যাবে বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা মোশাররম করিমকে। তিনি অভিনয় করেছেন তারা মিয়া চরিত্রে। আর তার বিপরীতে হোসনে আরা চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে। অপরদিকে বাদশা চরিত্রে রয়েছেন আরফান। এছাড়াও আরও অভিনয় করেছেন তানিয়া বৃষ্টি, সাজু খাদেম, রোবেনা জুঁই, আবুল হায়াত, শিল্পী সরকার অপু, মনিরা মিঠু সহ আরও অনেকেই।

৮ মার্চ হতে মাছরাঙা টেলিভিশনে শুরু হয়েছে নতুন এই ধারাবাহিকটির প্রচার হয়েছে। রিজওয়ান খানের রচনা এবং কায়সার আহমেদের পরিচালনায় নাটকটি প্রতি রবি, সোম, মঙ্গল এবং বুধবার রাত ৮টা ৩০ মিনিটে প্রচারিত হবে এই নাটক ‘চাঁন বিরিয়ানি’।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...