The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সালমান শাহ-মৌসুমীর ‌‘কেয়ামত থেকে কেয়ামত’ ঈদে দেখা যাবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ করোনার কারণে এবারের ঈদে নতুন কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না। তাই পুরো খ্যাতিমান ছবিগুলো মুক্তি দেওয়া হচ্ছে। সালমান শাহ-মৌসুমীর ‌‘কেয়ামত থেকে কেয়ামত’ ঈদে দেখা যাবে।

সালমান শাহ-মৌসুমীর ‌‘কেয়ামত থেকে কেয়ামত’ ঈদে দেখা যাবে 1

এবারের ঈদকে কেন্দ্র করে বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করেছে নাগরিক টেলিভিশন। অনুষ্ঠানমালায় বিশেষ আকর্ষণ হিসেবে থাকবে আলোচিত এবং ব্যবসাসফল একাধিক সিনেমা। এছাড়াও নিয়মিত অনুষ্ঠানমালার ঈদ বিশেষ পর্ব তো থাকছেই।

এবারের ঈদের চমক হিসেবে নাগরিক টেলিভিশন প্রচার করা হবে সালমান শাহ ও মৌসুমী জুটির দর্শকপ্রিয় সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’।

ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে প্রচার হবে নব্বই দশকের সাড়া জাগানো ও সবচেয়ে ব্যবসাসফল ‘কেয়ামত থেকে কেয়ামত’। সোহানুর রহমান সোহান পরিচালিত এই সিনেমার মাধ্যমে আবারও সালমান-মৌসুমীকে জুটিকে পর্দায় দেখতে পাবেন দর্শকরা।

ঈদের দিন বিকেল ৩টায় নাগরিকের পর্দায় অপু বিশ্বাস এবং ববিকে নিয়ে হাজির হবেন ঢালিউড কিং শাকিব খান। বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো দ্য সুপারস্টার’ সিনেমার মাধ্যমে পর্দায় আসবেন এই জুটি। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, অমিত হাসান, রেবেকা রউফ, উজ্জ্বল, আহমেদ শরীফ প্রমুখ।

এছাড়া ওএকাধিক নতুন সিনেমা প্রচারের সিদ্ধান্ত গ্রহণ করেছে নাগরিক টিভি। যার মধ্যে কিছু সিনেমার টেলিভিশন প্রিমিয়ার হওয়ার কথাও রয়েছে। শীঘ্রই এই বিষযে আনুষ্ঠানিক ঘোষণা আসবে।

এ সম্পর্কে জানতে চাইলে টেলিভিশনটির অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘বিশেষ দিবসে আমরা দর্শকের চাহিদা মাথায় রেখেই বিশেষ আয়োজন করে থাকি। এবারের ঈদেও দর্শকের জন্য চমকপ্রদ ও আকর্ষণীয় সব আয়োজন থাকবে। দর্শকের ভিন্ন কিছু উপহার দেওয়ার জন্যই আমাদের এই প্রচেষ্টা। আশা করছি দর্শক নিরাশ হবেন না।’

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...