The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

প্রাক্তন স্ত্রী অদিতির গল্পে আবার অপূর্ব

অদিতি এতোদিন ছিলেন জনপ্রিয় অভিনেতা অপূর্বর স্ত্রী। তবে কদিন আগেই এই দম্পতি আলোচনায় এসেছিলেন তাদের দাম্পত্য বিচ্ছেদের ঘটনা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নিয়মিতভাবে নাটক লেখেন নাট্যকার ও উদ্যোক্তা নাজিয়া হাসান অদিতি। তার গল্প ও চিত্রনাট্যে ইতিমধ্যে প্রচারও হয়েছে বেশ কয়েকটি নাটক। প্রাক্তন স্ত্রী অদিতির গল্পে আবার অপূর্বকে দেখা যাবে।

প্রাক্তন স্ত্রী অদিতির গল্পে আবার অপূর্ব 1

অদিতি এতোদিন ছিলেন জনপ্রিয় অভিনেতা অপূর্বর স্ত্রী। তবে কদিন আগেই এই দম্পতি আলোচনায় এসেছিলেন তাদের দাম্পত্য বিচ্ছেদের ঘটনা।

মজার বিষয় হচ্ছে, অপূর্ব-অদিতির বিচ্ছেদ হয়ে গেলেও সাবেক স্ত্রীর লেখা নাটকে অভিনেতা অপূর্বকে দেখা যাবে। সঙ্গে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন। নাটকটির নাম হলো ‘রুদ্র আসবে বলে’। নাটকটি পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি।

পরিচালক জানিয়েছেন, নাটকটির শুটিং হয়েছে এ বছরের শুরুতেই ঢাকা ও আশপাশের বিভিন্ন স্থানে। নাটকের গল্প সম্পর্কে পরিচালক মাহমুদুর রহমান হিমি বলেন, ‘একটি লাইব্রেরিতে ঘটে যাওয়া বেশ কিছু ঘটনা নিয়ে নাটকটির গল্প শুরু হয়েছে। ওই লাইব্রেরীতেই চাকরি করেন অপূর্ব। সেখানেই বই কিনতে আসেন নাটকটির নায়িকা মেহজাবীন।

তারপর দুজনের মধ্যে দারুন একটা সম্পর্ক হয়ে যায়। অবশেষে তা প্রেম অবধি গড়ায়। বলতে পারেন ধনী-গরীবের প্রেমের দারুন একটা গল্প দেখবেন দর্শকরা ‘রুদ্র আসবে বলে’ নাটকটিতে।

তিনি আরও জানান, ‘রুদ্র আসবে বলে’ নাটকটি প্রচারিত হয়েছে ঈদের দিন রাত ৭.৪০ মিনিটে চ্যানেল আইতে। ঈদের পরেরদিন হতে ইউটিউব চ্যানেল গোল্লাছুটে দেখা যাচ্ছে এই নাটকটি।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...