The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মেহজাবিন এবার প্রযোজনায় আসছেন

শোবিজে যাত্রা শুরুর পর একের পর এক নাটক টেলিছবিতে অভিনয় করে অনবদ্য অভিনয় দিয়ে দর্শক মহলে নিজের গ্রহণযোগ্যতা তৈরি করেছেন এই অভিনেত্রী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট পর্দার বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ২০০৯ সালে লাক্স সুন্দরী হয়ে শোবিজে যাত্রা করেন। মেহজাবিন এবার অভিনয় হতে প্রযোজনায় আসছেন।

মেহজাবিন এবার প্রযোজনায় আসছেন 1

শোবিজে যাত্রা শুরুর পর একের পর এক নাটক টেলিছবিতে অভিনয় করে অনবদ্য অভিনয় দিয়ে দর্শক মহলে নিজের গ্রহণযোগ্যতা তৈরি করেছেন এই অভিনেত্রী।

কোটি কোটি দর্শক তার অভিনয় দেখে মুগ্ধ হন। তার ইমোশনের সঙ্গে মিলে মিশে একাকার হয়ে যান দর্শক-শ্রোতারা। বিশেষ করে ‘বড় ছেলে’ নাটকটি আকাশ ছোঁয়া জনপ্রিয়তায় নিয়ে গেছে তাকে। দেশের করোনা পরিস্থিতিতে অনেক দিন থেকেই নতুন কোনো নাটকে অভিনয় করছেন না মেহজাবিন।

তারপরও তার অভিনীত ৯টি নাটক এবারের রোজার ঈদে প্রচারিত হয়েছে। এইসব নাটক করোনা পরিস্থিতির আগে শুটিং করা হয়েছিলো। করোনার দিনগুলোতে ঘরে বসেই কাটাচ্ছেন এই অভিনেত্রী। এর মধ্যে মনের এক ইচ্ছের কথা জানিয়েছেন মেহজাবিন। আগামীতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনায়ও নাম লেখাতে চান মেহজাবিন। সেই লক্ষ্যেই সামনে এগিয়ে যাচ্ছেন বলে জানিয়েছেন তিনি।

লকডাউনের মধ্যে নিজের ইউটিউব চ্যানেলের পেছনে প্রচুর সময় ব্যয়ও করেছেন। মেহজাবিন চৌধুরী বলেন, ‘করোনার কারণে বর্তমানে শুটিং করছি না। শুটিংয়ের অনুমতি দেওয়া হয়েছে শুনলাম, এরপরও বর্তমানে শুটিং করতে চাই না। পরিস্থিতি স্বাভাবিক হলে তবেই শুটিং করবো। বর্তমানে বাসায় নিজের ইউটিউব চ্যানেলটাকে বেশি করে সময় দিচ্ছি। আমার চ্যানেলটি আরও প্রতিষ্ঠিত হোক। তারপর আমার চ্যানেলের জন্য নাটক প্রযোজনা করবো।’

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...