The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

করোনাকালে হাবিব ওয়াহিদের নতুন গান ‘প্রেমের খেলা’ [ভিডিও]

বাংলা লোকগীতির ফিউশনের সঙ্গে টেকনো এবং শহুরে বিটের সমন্বয়ের জন্য ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন হাবিব ওয়াহিদ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় সংগীত শিল্পী হাবিব ওয়াহিদ শ্রোতাদের কাছে হাবিব নামেই সুপরিচিত। করোনাকালে এলো হাবিব ওয়াহিদের নতুন গান ‘প্রেমের খেলা’।

করোনাকালে হাবিব ওয়াহিদের নতুন গান ‘প্রেমের খেলা’ [ভিডিও] 1

বাংলা লোকগীতির ফিউশনের সঙ্গে টেকনো এবং শহুরে বিটের সমন্বয়ের জন্য ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন হাবিব ওয়াহিদ। গানের সঙ্গে বর্তমানে ভিডিওতেও দেখা যায় তাঁকে। নতুন নতুন গানের গল্পের সঙ্গে একের পর এক চমক নিয়ে আসছেন হাবিব।

সেই ধারাবাহিকতায় করোনাকালেও নতুন চমক নিয়ে হাজির হয়েছেন হাবিব ওয়াহিদ। তার নতুন গানের নাম হলো ‘প্রেমের খেলা’।

গানের কথা- ‘মন ভাঙিলে কান্দিস না রে মন/ মন পাখিরে বোঝাবি তুই কী এখন?/ কত ছলনা দেখলিরে মন, আর কোনো দিনও দুঃখ নেবো না এমন/ যার লাগিয়া করলি জীবন ভর/ সেই মানুষ না হয় যদি পর/ প্রেমের খেলা খেলতে কী মনে লয়/ এক জীবনে এতো কান্দন কী সয়!- এমন সুন্দর কথার গানটি লিখেছেন আলী বাকের জিকো। বরাবরের মতো হাবিব নিজেই এই গানটিরও সুর ও সংগীতায়োজন করেছেন।

গত বৃহস্পতিবার এইচ ডব্লিউ প্রোডাকশনের ব্যানারে নিজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করেন হাবিব। ভিডিওতে নিজেই পারফর্মও করেছেন হাবিব। গানর সুর, সংগীত, গায়কী এবং ভিডিওতে এনার্জিটিক পারফর্মের জন্য শ্রোতাদের মন মাতাচ্ছে এই গানটি। গানটির ভিডিও নির্দেশনা এবং সিনেমাটোগ্রাফিতে ছিলেন মীর শরিফুল করিম শ্রাবণ।

করোনায় বন্দি এই বিষাদের দিনে হিপহপ বিটের দর্শক-শ্রোতাদের মনে ছড়াচ্ছে অন্যরকম এক আনন্দ। মাত্র ১৮ ঘন্টায় ৪৯ হাজারেরও অধিকবার শোনা ও দেখা হয়ে গেছে গানটি। কমেন্টের ঘরে প্রিয় এই গায়কের প্রসংশায় মেতেছেন ভক্তরাও।

দেখুন ভিডিও গানটি

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...