The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

চালু হলো স্যামসাংয়ের ‘লাইভ চ্যাট’ সেবা

এখন থেকে ক্রেতারা বাসায় বসেই প্রয়োজনীয় সেবা গ্রহণ করতে পারবেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ক্রেতাদের যেকোনো ধরনের সমস্যা হলে তার তাৎক্ষণিক সমাধানে ‘লাইভ চ্যাট’ সেবা ব্যবস্থা চালু করেছে স্যামসাং বাংলাদেশ।

চালু হলো স্যামসাংয়ের ‘লাইভ চ্যাট’ সেবা 1

যে কারণে এখন থেকে ক্রেতারা বাসায় বসেই প্রয়োজনীয় সেবা গ্রহণ করতে পারবেন। প্রতিষ্ঠানটির নতুন এই উদ্যোগ ক্রেতাদের সেবা প্রাপ্তির ক্ষেত্রে সম্পূর্ণ এক ভিন্নমাত্রা যোগ করবে বলে মনে করা হচ্ছে। নতুন এই সেবাটি ইতিমধ্যেই চালু হয়েছে।

জানা গেছে, যেকোনো সমস্যা জানাতে হলে ক্রেতাদের পণ্য ক্যাটাগরি নির্বাচন করে সংক্ষিপ্ত একটি ফর্ম পূরণ করতে হবে। প্রশিক্ষিত কর্মী এবং কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) ভিত্তিক চ্যাটবট প্রতিদিন ৯ ঘণ্টা (সকাল ৯টা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত) যেকোনো সমস্যার তাৎক্ষণিক এবং নির্ভুল তথ্য প্রদান করবেন। ক্রেতারা স্যামসাংয়ের অফিশিয়াল ফেসবুক পেজ এবং মাই গ্যালাক্সি অ্যাপের মাধ্যমে ‘লাইভ চ্যাট’ সেবাটি উপভোগ করতে পারবেন।

এই বিষয়টি সম্পর্কে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন বলেন, ‘বর্তমানে করোনাকালে প্রতিকূল পরিস্থিতিতে ‘লাইভ চ্যাট’ উদ্যোগটি ক্রেতাদের স্পর্শহীন (কন্ট্যাক্টলেস) সেবা প্রদান করতে সমর্থ হবে। আমাদের বিশ্বাস যে, ক্রেতাদের সুবিধার্থে আমাদের নতুন এই উদ্যোগটি তাদের সঙ্গে আমাদের সম্পর্ক আরও সুদৃঢ় এবং জোরালো করবে। আমাদের প্রত্যাশা হলো, বর্তমান পরিস্থিতিতে ক্রেতারা এই লাইভ চ্যাট সেবাটি গ্রহণ করবেন, যা তাদের সামাজিক দূরত্ব বিধি বজায় রাখতেও সহায়তা করবে।’

এই সেবাটির মাধ্যমে বিভিন্ন ক্যাটাগরির পণ্য ক্রেতারা তাদের সমস্যা জানাতে পারবেন। এই ক্যাটাগরির মধ্যে রয়েছে মোবাইল ফোন, টেলিভিশন, রেফ্র্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন ইত্যাদি পণ্য।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...