The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা সিটিতেই থাকছে

গত আগস্ট মাসের শেষ সপ্তাহে বসুন্ধরা সিটি শপিংমলের মালিকের পক্ষ হতে ফ্লোর ছাড়ার নোটিশ পেয়েছিলো স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স নিয়ে বেশ কথা হচ্ছে কিছুদিন যাবত। কথা হচ্ছে যে, স্টার সিনেপ্লেক্স নাকি আর থাকছে না। তবে এবার শোনা গেলো স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা সিটিতেই থাকছে।

স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা সিটিতেই থাকছে 1

গত আগস্ট মাসের শেষ সপ্তাহে বসুন্ধরা সিটি শপিংমলের মালিকের পক্ষ হতে ফ্লোর ছাড়ার নোটিশ পেয়েছিলো স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। অক্টোবর ২০২০ সাল পর্যন্ত চুক্তি রয়েছে তাদের। সেই চুক্তি স্টার সিনেপ্লেক্স বাড়াতে চাইলেও বসুন্ধরা তাতে রাজি নয়।

বসুন্ধরা শপিংমলে ১৬ বছরে ধরে জনপ্রিয়তা নিয়ে চালু থাকা ৬টি থিয়েটার বন্ধ হয়ে যাবে বলে গত ১ সেপ্টেম্বর বিষয়টি জানায় স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। এই খবরে চলচ্চিত্র শিল্প তথা সিনেমাপ্রেমীদে মাঝে নেমে আসে এক হতাশা।

তবে এবার সুখের খবর হলো, বসুন্ধরা সিটি শপিংমলের স্টার সিনেপ্লেক্সের সর্ববৃহৎ আউটলেটটি বন্ধ হচ্ছে না, চালু থাকছে। বসুন্ধরা কর্তৃপক্ষের স‌ঙ্গে স্টার সিনেপ্লেক্সের চুক্তি নবায়ন করার সম্ভাবনা দেখা দিয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।

স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেলের বরাতে তিনি বলেছেন, বসুন্ধরা সিটিতে সিনেপ্লেক্স চালু রাখার জন্য উদ্যোগ গ্রহণ করা হয়েছে। বসুন্ধরা সিটি চুক্তি নবায়ন করতে আগ্রহী।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...