The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

হতাশাগ্রস্থ হয়ে আড়াই কোটি টাকার মার্সিডিজ গাড়ি জ্বালিয়ে দিলেন তার মালিক! [ভিডিও]

তাই বলে নিজের মার্সিডিজ গাড়িতে আগুন লাগিয়ে দেবেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাড়িটি নাকি তাকে ভোগাচ্ছিলো। মেরামত করেও কোনো কাজ হচ্ছিল না। তাই ভীষণ রাগ হচ্ছিল সার্ভিস সেন্টারের উপরে। তাই হতাশাগ্রস্থ হয়ে আড়াই কোটি টাকার মার্সিডিজ গাড়ি জ্বালিয়ে দিলেন!

হতাশাগ্রস্থ হয়ে আড়াই কোটি টাকার মার্সিডিজ গাড়ি জ্বালিয়ে দিলেন তার মালিক! [ভিডিও] 1

তাই বলে নিজের মার্সিডিজ গাড়িতে আগুন লাগিয়ে দেবেন! এমন একটি অবিশ্বাস্য কাজ করেছেন রাশিয়ার মিখাইল লিটভিন নামে জনৈক ব্যক্তি। তিনি প্রকৃতপক্ষে একজন ইউটিউবার। গাড়ি পোড়ানোর সেই ভিডিও তিনি নিজের চ্যানেলে আপলোড করেছেন। সেটি রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

জানা গেছে, শুধু গাড়ি নিয়ে ভোগান্তিই নয়, তার ইউটিউব চ্যানেলেও নাকি ইদানীং তেমন ভিউ মিলছিলো না বলেও হতাশ ছিলেন মিখাইল। এবার গাড়ি পুড়িয়ে মনের জ্বালা মেটানোর পাশাপাশি সেই ভিডিও নিজের ইউটিউব আপলোড করে ভালো দর্শকও পেয়েছেন ওই ব্যক্তি। সঙ্গে প্রচুর লাইক ও কমেন্ট তো আছেই।

ওই ব্যক্তি মিখাইলের মার্সিডিজটি ছিল এএমজি জিটি ৬৩ এ মডেলের। যার দাম প্রায় আড়াই কোটি টাকা! এটি কেনার পর হতে বেশ কয়েক বার খারাপ হয়ে যায়। বার পাঁচেক ডিলারের কাছেও পাঠাতে হয়েছিল তাকে। সারিয়ে আনার পরেও কিছু দিন ঠিকঠাক চললেও আবারও সমস্যা দেখা দেয়। এইভাবে ৪০ দিনেরও বেশি চলার পর বিরক্ত হয়ে যান মিখাইল। এরপরই গাড়িটি জ্বালিয়ে দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেন। ৭ মিনিট ৩৮ সেকেন্ডের ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমে গাড়িটি চালিয়ে একটি ফাঁকা মাঠে নিয়ে যাওয়া হলো। ওই গাড়িতেই রাখা ছিল ৯টি পেট্রোলের জার। একটি একটি করে জার খুলে গাড়িতে পেট্রোল ঢাললেন মিখাইল। তারপর লাইটার দিয়ে আগুন লাগানোর চেষ্টা করে বেশ কয়েকবার ব্যর্থ হন। তারপর এক সময় আগুন লেগে যায়। আর তখন দাউ দাউ করে জ্বলে উঠলো মার্সিডিজ। তখন অনেকটা দূরে দাঁড়িয়ে এক মনে সসেজ খাচ্ছেন গাড়ির মালিক মিখাইল।

গাড়ি পোড়ানো শেষ করে অন্য একটি সবুজ গাড়িতে চড়ে মাঠ ছাড়েন মিখাইল। সেই গাড়িটিও প্রথমে স্টার্ট নিচ্ছিল না। ঠেলে দিতে এগিয়ে এলেন বেশ কয়েক জন। গোটা ঘটনা ক্যামেরবন্দি করতে আগে থেকেই যে ওই ইউটিউবার সব ব্যবস্থা করে রেখেছিলেন সেটিও স্পষ্ট বোঝা গেছে ভিডিওটি দেখে।

দেখুন ভিডিওটি

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...