The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

দিদার খানের ‘ভালোবাসি শুধু তোমায়’ প্রকাশ পেলো

সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান প্রোটিউন এর ব্যানারে এমআর মিউজিক বিডি-এর ইউটিউব চ্যানেলে এই গানটির মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নতুন প্রজন্মের সম্ভাবনাময় কণ্ঠশিল্পী দিদার খানের ‘ভালোবাসি শুধু তোমায়’ প্রকাশ পেলো। সম্প্রতি এটি ইউটিউবে মুক্তি দেওয়া হয়েছে।

দিদার খানের ‘ভালোবাসি শুধু তোমায়’ প্রকাশ পেলো 1

এই শিল্পী ২০১৫ সালে প্রকাশ করেন তার প্রথম মৌলিক গান ‘তুমি যেওনা দূরে’। গানটি প্রকাশের পর বেশ ভালোই সাড়া পেয়েছিলেন। ‍যার ধারাবাহিকতায় তিনি প্রকাশ করলেন তার ১১তম মৌলিক গান।

সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান প্রোটিউন এর ব্যানারে এমআর মিউজিক বিডি-এর ইউটিউব চ্যানেলে এই গানটির মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে।

গানটির কথা এবং সুর করেছেন শিল্পী নিজেই। সঙ্গীত আয়োজন করেছেন জামান। মিউজিক ভিডিওতে দিদার খানের সঙ্গে মডেল হয়েছেন কবিতা। ‍নির্মাণ করেছেন ইয়াসিন বিন আরিয়ান।

এই গান সম্পর্কে দিদার খান জানিয়েছেন, এটি হলো আমার ১১তম মৌলিক গান। গানটি আমার অনেক পছন্দের গান। জামান ভাই অনেক সুন্দর মিউজিক করেছেন। আমি গানটি নিয়ে অনেকটা আশাবাদী। আশা করি আমার এই গানটি সবারই খুব ভালো লাগবে।

২০১৬ সালে প্রোটিউন এর ব্যানারে প্রকাশিত হয় ‘এক জীবনে’ ‘রঙিন মন’ শিরোনামে এই শিল্পীর দুটি গান। ‍তারপর ২০১৭ সালে বাসুদেবের সঙ্গীতায়োজনে সুরঞ্জলির ব্যানারে প্রকাশিত হয় ‘প্রেমের সময় প্রেম’ একক এলবাম। তারপর ২০১৮ সালে সিএমবির ব্যানারে প্রকাশিত হয় ‘নেশা’ গানটি। ‍‍এ বছর ‘তোমার হাসি’ শিরোনামের একটি গান প্রোটিউন এর ব্যানারে ও ফিল্ম আর্ট ক্রিয়েশনের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...