The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

২ হাজার টাকা বোনাস পাওয়ার সুযোগ দিচ্ছে বিকাশ!

এই অফার চলবে আগামী ৩১ ডিসেম্বর ২০২০ পর্যন্ত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পরিবার ও বন্ধুদের বিকাশ অ্যাপ-এ নিয়ে আসলেই বিকাশে থাকবে ২,০০০ টাকা বোনাস পাওয়ার সুবর্ণ সুযোগ। সর্বাধিক সংখ্যক সফল রেফার করে প্রতিদিন ৩ জন পেতে পারেন এই বোনাস সুবিধাটি। সেজন্য সর্বনিম্ন ৫ জনকে ওই লিংকে ঢুকে অ্যাপ লগ ইন এবং লেনদেন করতে হবে।

২ হাজার টাকা বোনাস পাওয়ার সুযোগ দিচ্ছে বিকাশ! 1

আপনার রেফারেল লিংক হতে কেও প্রথমবারের মতো বিকাশ অ্যাপ ব্যবহার শুরু করলেই আপনার জন্য আরও থাকছে নিশ্চিত ১০০ টাকা এবং সেই সঙ্গে ২ হাজার টাকা বোনাস পাওয়ার সুযোগও। এই অফার চলবে আগামী ৩১ ডিসেম্বর ২০২০ পর্যন্ত।

এই বিষযে বিকাশ বলছে যে, যে কেও প্রথমবার অ্যাপে লগ ইন করলেই, আপনি পাবেন ২০ টাকা বোনাস। তারপর অ্যাপ হতে প্রথমবার যেকোনো লেনদেন করলেই, আপনি পাবেন আরও ৮০ টাকা বোনাস। আর রেফারেল লিংক হতে যিনি লগ ইন করবেন তিনি পাবেন ২৫ টাকা বোনাস। তারপর তিনি অ্যাপ হতে প্রথমবার ২৫ টাকা মোবাইল রিচার্জ করলেই পাবেন আরও ৫০ টাকা বোনাস।

আপনার বিকাশ অ্যাপের মেন্যু হতে ‘রেফার অ্যা ফ্রেন্ড’ বাটন ট্যাপ করেই আপনি রেফারেল লিংক পেয়ে যাবেন এবং এই লিংক এর মাধ্যমে আপনি নতুন বিকাশ গ্রাহককে রেফার করতে পারবেন। রেফারেল লিংকটি এসএমএস, সোশ্যাল মিডিয়া ও চ্যাটিং অ্যাপের মাধ্যমে শেয়ারও করতে পারবেন।

কোনো পূর্ব নোটিশ ছাড়া ক্যাম্পেইনের সময় বাড়ানো/কমানো বা ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাদি পরিবর্তন/সংশোধন কিংবা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে বিকাশ কর্তৃপক্ষ।

আরও বিস্তারিত জানতে হলে ক্লিক করুন: https://bka.sh/next?c=signup&uuid=C1AIGJIJ2

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...