The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বিয়ার গ্রিলসকে এবার দেখা যাবে নেটফ্লিক্সে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ অনুষ্ঠানের বদৌলতে উপমহাদেশে জনপ্রিয় একজন ব্যক্তিত্ব হলেন বেয়ার গ্রিলস। ডিসকোভ্যারী কিংবা জিওগ্রামীই নয়, এবার সেই বিয়ার গ্রিলসের দেখা পাওয়া যাবে বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে!

বিয়ার গ্রিলসকে এবার দেখা যাবে নেটফ্লিক্সে 1

হলিউডভিত্তিক সংবাদমাধ্যম ডেডলাইনের খবর হলো, ৪৫ হতে ৯০ মিনিটের নেটফ্লিক্সের বিশেষ দুটি অ্যাডভেঞ্চার জার্নিতে দেখা যাবে বিয়ার গ্রিলসকে, যার একটির নাম দেওয়া হয়েছে ‘অ্যানিমেল অন দ্য লুস: আ ইউ ভার্সেস ওয়াইল্ড’।

জানানো হয়েছে, এই পর্বটি প্রচারিত হবে আগামী ১৬ ফেব্রুয়ারি। গত ১৫ জানুয়ারি এই পর্বের ট্রেইলার নেটফ্লিক্স প্রকাশ করা হয়েছে। এটি অনেকটা ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর আদলেই নির্মাণ করা হয়। তবে অন্য একটি পর্ব সম্পর্কে এখনও বিস্তারিত কোনো তথ্য দেয়নি নেটফ্লিক্স।

বিয়ার গ্রিলস ব্রিটিশ অভিযাত্রী, লেখক ও টেলিভিশন উপস্থাপক। বিয়ার গ্রিলস মাত্র ২৩ বছর বয়সে ১৯৯৮ সালে মাউন্ট এভারেস্ট জয় করেন। সর্বকনিষ্ঠ ব্যক্তি হিসেবে জয় করার কারণে তার খ্যাতি বিশ্বব্যাপি ছড়িয়ে পড়ে। নাম ওঠে গিনেস বুকে।

তবে বন্য ও হিংস্র প্রাণীদের মাঝে ঘুরে বেড়ানো এবং বেঁচে থাকার দক্ষতা তাকে আরও বেশি কিংবদন্তির সম্মান দিয়েছে। সুনাম রয়েছে কাঁচা খাবার বা পোকা মাকড় খেয়ে থাকা ও বিকল্প জীবনযাপন করার দক্ষতার ওপরেও। রোমাঞ্চকর অভিযাত্রী হিসেবে বিশ্বব্যাপী তিনি তুমুল জনপ্রিয় একজন ব্যক্তিত্ব। ন্যাশনাল জিওগ্রাফী ও ডিসকোভ্যারীর বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠান ম্যান ভার্সেস ওয়াইল্ড বিশ্বের কোটি কোটি দর্শকদের মোহিত করেছে। চ্যানেল দুটির বদৌলতে বিয়ার গ্রিলস আজ একজন হিরো।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...