The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

১৯ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‘পাগলের মতো ভালোবাসি’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুটিংয়ের চার বছর পর ১৯ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‘পাগলের মতো ভালোবাসি’। শাহীন সুমন পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন আসিফ নূর ও অধরা খান।

১৯ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‘পাগলের মতো ভালোবাসি’ 1

করোনার কারণে সিনেমা মুক্তি একেবারেই ছিলো না। সব কিছু স্বাভাবিক হওয়ার পর আবারও মুক্তি পাওয়া শুরু করেছে। প্রেক্ষাগৃহগুলো চলছে এখন নতুন সিনেমা। আগামী ১৯ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে শাহীন সুমন পরিচালিত আসিফ নূর এবং অধরা খান অভিনীত নতুন সিনেমা ‘পাগলের মতো ভালোবাসি’।

২০১৬ সালে শুটিং শুরু হয়েছিল ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমার। এর কাজ শেষ হতে লেগে যায় চার বছর। গত বছর মার্চ মাসে সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়। তখন করোনা সংক্রমণে সিনেমা হল বন্ধ হওয়ায় মুক্তি দেওয়া সম্ভব হয়নি। আসছে ১৯ ফেব্রুয়ারি সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে বলে জানিয়েছেন ‘এক পৃথিবী প্রেম’ সিনেমা খ্যাত নায়ক আসিফ নূর।

আসিফ নূর বলেন, যেহেতু সেন্সর হয়ে আছে আগেই তাই মুক্তিতে আর কোনো সমস্যা নেই। তাছাড়া পরিচালক হিসেবে শাহীন সুমনের আলাদা গ্রহণযোগ্যতাও রয়েছে। যারা অভিনয় করেছেন প্রত্যেকেই নিজ নিজ জায়গা থেকে, তার চমৎকার অভিনয় করেছেন। নতুন ধরনের প্রেমের গল্প নিয়ে ‘পাগলের মতো ভালোবাসি’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। সাবধানতা মেনে সবাই সিনেমা দেখলে এলে তবেই শ্রম সার্থক হবে।

‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমার মাধ্যমে প্রথম অভিনয়ের মাধ্যমে এসেছিলেন অধরা খান। ইতিমধ্যেই নায়ক ও মাতাল দুটি সিনেমা মুক্তি পেয়েছে। এবার তার ক্যারিয়ারে প্রথম সিনেমাটি মুক্তি পেতে চলেছে।

এই ছবির মুক্তি সম্পর্কে অধরা খান বলেছেন, আমি চেয়েছিলাম আগেই সিনেমাটি আসুক। কারণ প্রথম সিনেমার সঙ্গে সবার ইমোশন একটু বেশিই থাকে। তবে নানা জটিলতা এবং সবশেষে করোনা ইস্যুর কারণে মুক্তি সম্ভব হয়নি। আনন্দের বিষয় যে, ফাইনালি দর্শকরা সিনেমাটি পেতে যাচ্ছে। সবাইকে আহ্বান জানাবো, স্বাস্থ্যবিধি মেনে সিনেমাটি যেনো প্রেক্ষাগৃহে গিয়ে দেখেন।

সিক্স ডি প্রোডাকশনস প্রযোজিত ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমার কাহিনী, চিত্রনাট্য, সংলাপ তৈরি করেছেন পরিচালক শাহীন সুমন।

‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমায় অন্যন্য চরিত্রে অভিনয় করেছেন সুমিত সেনগুপ্ত, সাদেক বাচ্চু ও জয় রাজ প্রমুখ। ছবির গানগুলো লিখেছেন কবির বকুল এবং সুদীপ কুমার দীপ। সংগীত পরিচালনায় ছিলেন শওকত আলী ইমন ও আহম্মেদ হুমায়ূন।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...