The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আবারও মুখোমুখি হচ্ছেন শাকিব-বুবলী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দীর্ঘদিন আড়ালে থাকার পর সম্প্রতি প্রকাশ্যে ফিরে এসেছেন চিত্রনায়িকা বুবলী। দীর্ঘদিন নীরব থাকলেও আবারও মুখোমুখি হতে যাচ্ছেন শাকিব-বুবলী।

আবারও মুখোমুখি হচ্ছেন শাকিব-বুবলী 1

পরপর দুটি সিনেমার নায়িকা হয়ে তার প্রত্যাবর্তন শোবিজ অঙ্গনে আলোচনার জন্ম দেয়। জানা গেছে, শাপলা মিডিয়ার ‘চোখ’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। সেখানে তার নায়ক নিরব এবং রোশান। এবার আরও একটি সিনেমায় বুবলীর যুক্ত হওয়ার খবর এসেছে। এই সিনেমাতে তিনি জুটি বাঁধতে চলেছেন শাকিব খানের সঙ্গে।

২০১৬ সালে প্রথম শাকিব খানের বিপরীতে অভিনয় করে যাত্রা শুরু করেন ঢালিউডের এই নায়িকা। একের পর এক সিনেমায় অভিনয় করে আলোচনায় উঠে আসেন এই নায়িকা। তারপর অনেক দিন আড়ালেই ছিলেন। এই সময়ের মধ্যে নানা কথা প্রচার হয় তাকে নিয়ে। তবে এবার ফিরেছেন নতুন ভাবে।

জানা যায়, নতুন সিনেমার জন্য শীঘ্রই ক্যামেরার সামনে দাঁড়াতে চলেছেন বুবলী। তার ক্যারিয়ারে নতুন সিনেমা যুক্ত হওয়ার খবর মিডিয়াপাড়ায় নানা আলোচনার জন্ম দিয়েছে। তার নতুন সিনেমা হলো ‘লিডার, আমিই বাংলাদেশ’। এই ছবিটি পরিচালনা করবেন নাটক ও বিজ্ঞাপন জগতের পরিচিত মুখ তপু খান। সিনেমাটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া। এর আগেও ‘যদি একদিন’সহ বেশ কয়েকটি সিনেমা নির্মাণ করেছে প্রতিষ্ঠানটি।

উল্লেখ্য, ২০১৬ সালে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে সংবাদ পাঠিকা থেকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন শবনম বুবলী। ওই ছবির নায়কও ছিলেন শাকিব। তারপর শাকিব অন্য নায়িকাদের সঙ্গে কাজ করলেও টানা ১১ সিনেমাতে বুবলী নায়ক হিসেবে পেয়েছেন শাকিবকে। ‘ক্যাসিনো’ সিনেমাতে এই নায়িকা নিরবের বিপরীতে অভিনয় করেন। সর্বশেষ শাকিব-বুবলী জুটি ‘বীর’ সিনেমা আগেই মুক্তি পেয়েছে। তাছাড়াও শাকিব-বুবলীর ‘বিদ্রোহী’ নামে একটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...