The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মেহজাবীন তারসঙ্গে ‘লাঞ্চ’ করার ভক্তদের সুযোগ দেবেন!

অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্য থেকে সেরা ৫ জন বিজয়ী নির্বাচন করা হবে। তারাই পাবেন এই অভিনেত্রীর সঙ্গে ‘লাঞ্চ’ করার সুবর্ণ সুযোগ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় তারকা অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর সঙ্গে ‘লাঞ্চ’ করার সুযোগ পাবেন ভক্তরা। সেজন্য একটা কনটেস্টে অংশ নিতে হবে তাদের, তাহলেই মিলবে এই সুযোগ!

মেহজাবীন তারসঙ্গে ‘লাঞ্চ’ করার ভক্তদের সুযোগ দেবেন! 1

অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্য থেকে সেরা ৫ জন বিজয়ী নির্বাচন করা হবে। তারাই পাবেন এই অভিনেত্রীর সঙ্গে ‘লাঞ্চ’ করার সুবর্ণ সুযোগ।

বিষয়টি নিয়ে ফেসবুকে একটি পোস্টও করেছেন মেহজাবীন চৌধুরী। এই বিষয়ে তিনি জানিয়েছেন, ‘বর্তমান সমাজে প্রতিনিয়ত অনলাইন ভিত্তিক নানা হয়রানির শিকার হতে হচ্ছে অনেককেই। বিশেষ করে নারীরা এই সমস্ত প্রতিকূলতার সম্মুখীন হচ্ছেন সবচেয়ে বেশি। এসব কাজে সীমিত সংখ্যক মানুষ প্রত্যক্ষভাবে দায়ী হলেও পরোক্ষভাবে আমরাই সত্যটা যাচাই না করে বিনোদিত হওয়ার আশায় ভুল তথ্য ছড়িতে দিয়ে হ্যারেসম্যান্টের শিকার হওয়া মানুষটিকে সামাজিক ও মানসিক চাপে ফেলে দিচ্ছি।

হয়তো কিছু মানুষ এসব কাটিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার চেষ্টাও করে বা ফিরে আসতে পারে। তবে অধিকাংশ মানুষই মানসিকভাবে বিপর্যস্ত হয়ে ভুল সিদ্ধান্ত গ্রহণ করেন। এমনকি অনেকেই আত্মহত্যার পথও বেছে নেন। তাই সামাজিক দায়িত্ববোধ হতেই এই বিষয়গুলোতে সবাইকে সচেতন করার উদ্দেশ্যে মাসখানেক আগে অন্তর্জালে প্রচারিত হয় আমার অভিনীত ‘ভাইরাল গার্ল’ নামক নাটকটি। পুরো টিমের অক্লান্ত পরিশ্রমের ফলশ্রুতিতে আপনাদের ব্যাপক সাড়াও পেয়েছি। তাই দর্শকদের জন্যে থাকছে বিশেষ এক আয়োজন। একটি কনটেস্টে অংশগ্রহণের মাধ্যমে সৌভাগ্যবান ৫ জন পাবেন আমিসহ ‘ভাইরাল গার্ল’ টিমের সঙ্গে লাঞ্চ করার বিশেষ সুযোগ।’

কিভাবে কনটেস্টে অংশ নিতে হবে:

১। মেহজাবীন অভিনীত ‘ভাইরাল গার্ল’ নাটকটি আপনি দেখে থাকলে সেটি থেকে আপনি কী শিখেছেন ও তা বাস্তব জীবনে কীভাবে মেনে চলছেন তা লিখে আপনার নিজের ফেসবুক প্রোফাইলে বা অভিনেত্রীর ফ্যানস গ্রুপে পোস্ট করুন।

২। পোস্টের ক্যাপশনে অবশ্যই নাটকের লিংক এবং #ViralGirlContest হ্যাশট্যাগটি অবশ্যই উল্লেখ করতে হবে। পোস্টটি যদি আপনার টাইমলাইন কিংবা প্রোফাইলে করে থাকেন সেক্ষেত্রে পোস্টটি আপনাকে পাবলিক করে রাখতে হবে (তা নাহলে আপনার পোস্টটি খুঁজেই পাওয়া যাবে না)।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...