The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নিষিদ্ধ চলচ্চিত্র মেকআপ’র ট্রেলার প্রকাশ [ট্রেলার]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বহুল আলোচিত ‘মেকআপ’র ট্রেলার ১৫ মার্চ মুক্তি পেয়েছে। চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান আই থিয়েটার-এর ইউটিউব চ্যানেলে ট্রেলারটি প্রকাশ করেছে।

নিষিদ্ধ চলচ্চিত্র মেকআপ'র ট্রেলার প্রকাশ [ট্রেলার] 1

ফিল্ম ইন্ডাস্ট্রির গল্প নিয়ে মেকআপ নির্মাণ করেন অনন্য মামুন। ২ মিনিট ৪৪ সেকেন্ডের ট্রেলারে দেখা যায় একজন সুপারস্টারের জীবনযাত্রা উঠে এসেছ। আরও উঠে এসেছে গ্রামীণ এক মেয়ের নায়িকা হওয়ার গল্প। সেই সঙ্গে সুপারস্টারের সঙ্গে মেয়েটির প্রেমের সম্পর্কে জড়ানোর বিষয়টিও।

টানটান উত্তেজনার এই ট্রেলারটি দেখে ইতিমধ্যেই সিনেমাটি দেখার আগ্রহ প্রকাশ করে কমেন্টস বক্সে দর্শকদের মন্তব্য করতেও দেখা যায়।

শক্তিমান অভিনেতা তারিক আনাম খানই মূলত গল্পের সেই সুপারস্টার। নায়িকা হওয়ার স্বপ্নে বিভোর নিপা আহমেদ রেলির সঙ্গে হয় তার প্রেম, বিরহসহ সিনেমার দুনিয়ার নানা গল্প উঠে আসবে এটিতে। ট্রেলারে নায়ক রোশানেরও সরব উপস্থিতি দেখা গেছে।

গত মাসের অর্থাৎ ৯ ফেব্রুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড সিনেমাটি সর্বধারণের জন্য প্রদর্শনের উপযুক্ত নয় বলে চিঠি দিয়েছে। তবে আপিল করার সুযোগ থাকলেও করবেন না পরিচালক অনন্য মামুন। তবে মামুনের মেকআপ কাটিং-বিহীন ২১ মার্চ রাত ৮টায় দেখা যাবে আই থিয়েটার অ্যাপে। সেজন্য দর্শকদের খরচ করতে হবে ৫০ টাকা। তবে পরবর্তীতে নতুনভাবে সিনেমা হলে মুক্তির জন্য সেন্সর বোর্ডে মেকআপ জমা দেবেন বলেও জানিয়েছেন পরিচালক।

সিনেমাটিতে অভিনয় করেছেন তারিক আনাম খান, নিপা আহমেদ রেলি, রোশান, সাইফ চন্দন, কাজী উজ্জ্বল, কোলকাতার পায়েল মুখার্জি ও বিশ্বনাথ।

দেখুন ট্রেলারটি

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...