The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আলোচনায় ‘শান’ এর টিজার [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আসন্ন ঈদেই মুক্তি দেওয়ার পরিকল্পনা করা হয় ‘শান’ ছবিটি। এই ছবিটির প্রথম ঝলক (টিজার) প্রকাশ পেয়েছে। তবে করোনার কারণে অনিশ্চিত হয়ে পড়েছে মুক্তির বিষয়টি।

আলোচনায় ‘শান’ এর টিজার [ভিডিও] 1

শনিবার সন্ধ্যায় প্রকাশিত টিজার অনলাইনে মুক্তির পরে আলোচনায় উঠে আসে। সেইসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রশংসিত হয়।

পূর্ণ অ্যাকশন সাসপেন্সে ভরপুর ৫২ সেকেন্ডের টিজারটি দেখে চলচ্চিত্রপ্রেমীদের ধারণা, দুর্দান্ত কিছুই পেতে চলেছে বাংলা সিনেমার দর্শকরা।

এম রাহিম পরিচালিত ‘শান’ ছবির প্রধান অভিনেতা-অভিনেত্রী সিয়াম আহমেদ এবং পূজা চেরীকে পুরোপুরি ভিন্ন লুকে দেখ যায়। আজাদ খানের কাহিনীতে নির্মিত এই ছবিটিতে আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, চম্পা, অরুনা বিশ্বাস, মিশা সওদাগরসহ আরও অনেকেই।

ছবিটির কাহিনীকার আজাদ খান বলেন, ঈদের ছবি যেমন হওয়া উচিত ‘শান’ ঠিক তেমনই একটি ছবি। কাহিনী, চিত্রনাট্য, পরিচালনা, গান, সবার অভিনয়-সব মিলিয়ে এমন ছবি ইতিপূর্বে বাংলাদেশে দেখা যায়নি। চিত্রনায়ক সিয়ামকে এবারই প্রথম পুরোপুরি অ্যাকশনধর্মী চরিত্রে দেখা গেছে।

বলিউডের অ্যাকশন ডিরেক্টর আব্বাস আলী মুঘলের নির্দেশনায় ফাইটিং দৃশ্যে অংশ নিয়েছেন সিয়াম এবং ছবির অন্য অভিনয়শিল্পীরা।

এই ছবিটি সম্পর্কে চিত্রনায়ক সিয়াম সংবাদ মাধ্যমকে বলেছেন, টিজার যেমন হওয়া উচিত ‘শান’-এর টিজার ঠিক তেমনই হয়েছে। এতে কিছু প্রশ্ন তৈরি হবে। জানবার আগ্রহও তৈরি হবে। সেটিকে ট্রেলারে আরেকটু খোলাসাও করা হবে।

দেখুন ভিডিওটি
https://www.youtube.com/watch?v=sXN8amQa_6w

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...