The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ইনফিনিক্স স্মার্ট ৫ একটি কিনে আরেকটি জেতার সুযোগ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পবিত্র মাহে রমজান এবং বাংলা নববর্ষ উপলক্ষে একটি স্মার্ট ৫ কিনলে আরেকটি স্মার্ট ৫ স্মার্টফোন জেতার সুযোগের সময় আরও বাড়ালো ইনফিনিক্স।

ইনফিনিক্স স্মার্ট ৫ একটি কিনে আরেকটি জেতার সুযোগ 1

এই অফারটি চলবে আগামী ৩০ এপ্রিল ২০২১ পর্যন্ত। গত ১৪ মার্চ এই অফরটি শুরু করে ইনফিনিক্স। এই অফারের তালিকায় প্রতিদিন ইনফিনিক্সের ১ জন ক্রেতা জিতে নেবেন ইনফিনিক্স স্মার্ট ৫ হ্যান্ডসেট।

তাছাড়াও প্রতিদিন থাকছে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক বা ৫০ টাকা মোবাইল রিচার্জ নিশ্চিত উপহার। তবে শুধুমাত্র ইনফিনিক্স স্মার্ট ৫ স্মার্টফোনের ক্ষেত্রে এই অফারটি প্রযোজ্য হবে।

যারা ইনফিনিক্স ‘বাই ওয়ান গেট এ চান্স টু উইন ওয়ান’ অফারে মোবাইল কিনবেন তাদের জন্য এই ক্যাম্পেইনটির নিয়ম হলো। আপনার ফোনের এসএমএস অপশনে গিয়ে টাইপ করুন InfinixIMEI_1ShopCode ও তা পাঠিয়ে দিন 26969 নম্বরে।

প্রিমিয়াম অনলাইনভিত্তিক স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স ‘স্মার্ট ৫’ ৩/৬৪ জিবি সংস্করণের দাম হলো ৯ হাজার ৪৯০ টাকা ও ২/৩২ জিবি সংস্করণটির দাম পড়বে ৮ হাজার ৪৯০ টাকা। অত্যাধুনিক উদ্ভাবনী ডিভাইসের জন্য পরিচিত ও তরুণদের জন্য আকর্ষণীয় এবং সাশ্রয়ী মূল্যে শক্তিশালী ইনফিনিক্স ‘স্মার্ট ৫’ দুটি সংস্করণে বর্তমানে যাওয়া যাচ্ছে। ৫০০০ এমএএইচ ব্যাটারি লাইফ, ৬.৬ ইঞ্চি এইচডি+ওয়াটার-ড্রপ স্ক্রিন ও ডুয়েল ফ্ল্যাশসহ ৮ এমপি সেলফি ক্যামেরার ইনফিনিক্স স্মার্ট ৫। এই স্মার্টফোনটি ৩টি মনোমুগ্ধকর রঙে পাওয়া যাচ্ছে। মিডনাইট ব্ল্যাক, ওশান ওয়েভ ও কোয়েটজাল সায়ান।

৬.৬ ইঞ্চির এইচডি+ওয়াইড স্ক্রিন ব্যবহারকারীকে স্বচ্ছ এবং ওয়াইড স্ক্রিনের স্মার্টফোন ব্যবহারে আরও ভালো অভিজ্ঞতা দেবে। ভিডিও গেম খেলার সময় শত্রুকে ধরা কিংবা ছোট স্ক্রিনের আপনার প্রিয় চলচ্চিত্রের তারকার মুখ দেখা মিস করতে হবে এমন চিন্তা করার কোনো কারণ নেই। এছাড়াও ৫০০ নিটস সানলাইট ডিসপ্লের কারণে আপনি সব ধরনের সূর্যালোকে স্মার্টফোনের স্ক্রিন স্বাচ্ছন্দ্যে দেখতে পাবেন। অন্যান্য স্মার্টফোনের স্ক্রিনের তুলনায় এই স্মার্টফোনের স্ক্রিন অত্যন্ত দুর্দান্ত দেখাবে।

নতুন এই স্মার্টফোনটি বাজেটবান্ধব ও সেরা পারফরম্যান্স স্মার্টফোন। ইনফিনিক্স স্মার্ট ৫ পাওয়া যাচ্ছে অফলাইন প্ল্যাটফর্ম পিকাবু, স্টারলিংক ও গ্যাজেন্ড অ্যান্ড গিয়ারসহ সারাদেশের শোরুমে পাওয়া যাচ্ছে। বিস্তারিত জানতে হলে ভিজিট করুন- http://www.infinixmobility.com/bd/

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...