The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অপো নিয়ে এলো রমজানে ব্র্যান্ড সার্ভিস অফার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস নির্মাতা প্রতিষ্ঠান অপো গ্রাহককে বহুমুখী সেবা দিতে এই রমজানে ব্র্যান্ড সার্ভিস অফার নিয়ে এলো। ২২ এপ্রিল শুরু হয়ে অফারটি চলবে ২২ মে পর্যন্ত।

অপো নিয়ে এলো রমজানে ব্র্যান্ড সার্ভিস অফার 1

তবে লকডাউন এর সময় বাড়লে কেবলমাত্র নিবন্ধিত গ্রাহকরা লকডাউন শেষে ১ মাসের মধ্যে এই সেবাটি গ্রহণ করতে পারবেন। গ্রাহক সন্তুষ্টির বিষয়টি মাথায় রেখেই এমন অফার চালু করেছে বর্তমান সময়ের জনপ্রিয় মোবাইল ব্র্যান্ড অপো।

রমজান উপলক্ষ্যে দেওয়া এইসব অফারের মধ্যে রয়েছে স্মার্টফোন মেরামত/রক্ষণাবেক্ষণে চার্জের ওপর ৩০ শতাংশ পর্যন্ত ছাড় এবং সকল ইন্টারনেট অব থিংকস (আইওটি) ডিভাইস এবং অ্যাকসেসরিজে (এনকো ডব্লিউ১১, ডব্লিউ৫১ ইত্যাদি) এর ওপর ৫ শতাংশ ছাড়। এছাড়াও এই সময় গ্রাহকরা সার্ভিস সেন্টার হতে বিনামূল্যে ট্রান্সপারেন্ট ব্যাক কাভার, ফ্রি স্ক্রিন প্রটেক্টর ও ওয়াইপ ক্লথও পাবেন।

এই সার্ভিসটি সম্পর্কে অপো বাংলাদেশের হেড অব ব্র্যান্ড উইদার বলেছেন, ‘অপো গ্রাহকের কাছে শুধুমাত্র ফোনই বিক্রি করে না। একটি ডিভাইস এর পুরো ‘লাইফ সাইকেল’ সময় সেবা দিতে বদ্ধ পরিকর। এরই ধারাবাহিকতায় এই ব্র্যান্ড সার্ভিস অফার।’

এই বিষয়ে অপো বাংলাদেশের দায়িত্বপ্রাপ্ত জনসংযোগ কর্মকর্তা তাসকিন আল আনাস সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ’যখন কোনো গ্রাহক আমাদের কোনো ডিভাইস কিনে তখন আসলে তার সঙ্গে আমাদের একটা পথচলা শুরু হয়ে যায়। আমরা সবসময় ঝামেলামুক্ত বিক্রয়োত্তর সেবা দিয়ে গ্রাহক অভিজ্ঞতাকে আরও সুন্দরভাবে সমৃদ্ধ করতে চাই।’

অপো জানিয়েছে, তারা সবসময় গ্রাহকের মূল্যবান সময়কে গুরুত্ব দিয়ে থাকেন। অপোর ব্র্যান্ড সার্ভিস সেন্টার হতে পাওয়া তথ্যমতে, সার্ভিস সেন্টারে আসা গ্রাহকের ৯৬% শতাংশের সেবা ১ ঘন্টার মধ্যে ইপ্রদান করা হয়ে থাকে। তাছাড়াও গ্রাহকরা চাইলেই যেকোনো সময় কল সেন্টার এক্সিকিউটিভ, ই-মেইল, ফেসবুক পেজ এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে অপোর সঙ্গে যে কোনো সময় যোগাযোগও রাখতে পারেন।

ব্র্যান্ড সার্ভিস অফারটি পেতে হলে নিচের লিংকে গিয়ে নিবন্ধন করতে হবে।

স্মার্টফোন সার্ভিসের জন্য লিংক:

https://docs.google.com/forms/d/e/1FAIpQLScbpG26X68cy3MM9scRlKNi-TVtUXnEAX__xb-aLryOhEww5A/viewform?usp=sf_link

অ্যাকসেসরিজ এর সেবা পেতে লিংক:

https://docs.google.com/forms/d/e/1FAIpQLSe0HNBCQr_bZwxl9TF2mCb76OkO-Qq_JSajJJfuxY3cMpxr1g/viewform?usp=sf_link

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...