The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নতুন সিনেমায় বুবলী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা শবনম ইয়াসমীন বুবলীকে নতুন সিনেমায় দেখা যাবে।

নতুন সিনেমায় বুবলী 1

সুপারস্টার শাকিব খানের হাত ধরেই বড় পর্দায় আগমন ঘটেছিলো বুবলীর। ক্যারিয়ারের শুরু হতে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে জুটি হয়ে টানা ১১টি সিনেমায় অভিনয় করেন বুবলী। এবার নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন অভিনেত্রী বুবলী। সম্প্রতি ‘রিভেঞ্জ’ শিরোনামে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন বুবলী।

সিনেমাটির পরিচালক এবং প্রযোজক মোহাম্মদ ইকবাল। আবদুল্লাহ জহির বাবুর গল্প এবং চিত্রনাট্যে নির্মিত হচ্ছে এই সিনেমাটি।

এই বিষয়ে বুবলী জানিয়েছেন, শীঘ্রই ‘রিভেঞ্জে’র শুটিং শুরু হবে। যদিও পুরোটা নির্ভর করছে করোনা পরিস্থিতির ওপর। কেরানীগঞ্জ এবং মাদারীপুরে শুটিং হবে এই সিনেমাটির।

এই নায়িকা আরও বলেন, ‘আমার প্রথম সিনেমা বসগিরি হলেও প্রথম সেন্সর পাওয়া সিনেমা হলো ‘শুটার’। যার প্রযোজক ছিলেন ইকবাল ভাই। তারপর ‘পাসওয়ার্ড’, ‘বীর’র পর আবারও তার প্রযোজনায় ‘রিভেঞ্জ’ সিনেমাটি করতে যাচ্ছি। এটি নিঃসন্দেহে ভালোলাগার একটি বিষয়। শুরু হতে আমার প্রায় সব সিনেমাতেই মিশা ভাইয়া ছিলেন। এখানেও তিনিই আছেন। এই খারাপ সময়ের মধ্যেও যারা সিনেমা নির্মাণের উদ্যোগ নিচ্ছেন তারা অবশ্যই সাধুবাদ পাওয়ার যোগ্য।’

ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা ছিল শাকিব-বুবলী জুটির চলচ্চিত্র ‘বিদ্রোহী’। শাপলা মিডিয়ার ব্যানারে সিনেমাটি পরিচালনা করেছেন শাহীন সুমন। করোনা পরিস্থিতির কারণে তা হয়নি।

উল্লেখ্য, ‘রিভেঞ্জ’ সিনেমায় বুবলীর বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক রোশান।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...