The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বিপাশা কবিরের পাঁচ সিনেমা করোনায় থমকে আছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চিত্রনায়িকা বিপাশা কবিরের হাতে ছিলো ৫টি ছবি। কিন্তু করোনার কারণে সবগুলোই এখন থমকে গেছে। তা নাহলে হয়তো কাজ শুরু হওয়া সিনেমাগুলো এতোদিনে শেষই হয়ে যেতো।

বিপাশা কবিরের পাঁচ সিনেমা করোনায় থমকে আছে 1

হয়তো শেষ হওয়া সিনেমাগুলো মুক্তিও পেয়ে যেতো। তবে মহামারি করোনার কারণে একটু একটু করেই এগিয়ে যাচ্ছেন বিপাশা কবির অভিনীত ৫টি সিনেমার কাজ। এর মধ্যে কিছু সিনেমা শেষও হয়ে আছে, এখন অপেক্ষা রয়েছে শুধু সেন্সরে যাওয়ার। আবার কোনো কোনো সিনেমার ডাবিং বাকি। কোনো সিনেমার দ্বিতীয় লটের কাজ শুরু করার কথাও রয়েছে।

বিপাশা কবির জানিয়েছেন, কয়েক দিনের মধ্যেই সেন্সরে যাবে তার অভিনীত আকাশ আচার্য্য পরিচালিত ‘পরাণে পরাণ বান্ধিয়া’ চলচ্চিত্রটি। এতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক রাজন। শীঘ্রই শুরু হবে রেজা হাসতম পরিচালিত ‘জেদী মেয়ে’ সিনেমার ডাবিংয়ের কাজও। এতে তার বিপরীতে রয়েছেন সাইফ খান। এই দুটি সিনেমার কাজ শেষ হওয়ার পরই চিত্র পরিচালক কালাম কায়সারের অর্ধেক কাজ শেষ হওয়া ‘যার নয়নে যারে লাগে ভালো’ সিনেমার কাজ শুরু হতে পারে। এই সিনেমায় বিপাশার বিপরীতে রয়েছেন সাঞ্জু জন। এদিকে বাপ্পী খান পরিচালিত সাঞ্জু জনের বিপরীতে বিপাশার ‘সোলমেট’ সিনেমার ডাবিংও শুরু হবে। আবার প্রথম লটের কাজ শেষ হওয়া অপূর্ব রানা পরিচালিত বাপ্পী চৌধুরীর বিপরীতে ‘গিভ অ্যান্ড টেক’ সিনেমার কাজও শুরু হতে পারে।
বিপাশা কবিরের পাঁচ সিনেমা করোনায় থমকে আছে 2

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...