The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ফাস্ট এন্ড ফিউরিয়াসের আরও দু’টি পর্ব নির্মাণ হচ্ছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রাস্তায় উদ্যাম গাড়ি দৌড়ের কাহিনী নিয়ে ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ সিরিজের নবম পর্বটি মুক্তি পেতে চলেছে ২৫ জুন। এর আরও দু’টি পর্ব নির্মাণ হচ্ছে।

ফাস্ট এন্ড ফিউরিয়াসের আরও দু’টি পর্ব নির্মাণ হচ্ছে 1

২০০১ সালে শুরু হওয়া এই মুভির পরবর্তী সিরিজগুলোও একের পর এক বক্স অফিস হিট করে আসছে। তবে একটি সিনেমার আর কতোই বা পর্ব হতে পারে? শেষ পর্বই বা কবে হবে- এসব প্রশ্ন ভক্তমনে ঘুরছিলো বেশ কয়েক বছর ধরেই।

অবশেষে প্রশ্নগুলোর উত্তর দিয়েছেন ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’-খ্যাত ভিন ডিজেল। ফক্স নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘এই সিরিজের আরও দু’টি পর্ব নির্মাণ করা হবে। তারপর শেষ হবে এই গতিময় অধ্যায়।’

সিরিজের পরবর্তী দুই পর্ব মুক্তি পাবে যথাক্রমে ২০২৩ সালে এবং ২০২৪ সালে। ২০০১ সালে শুরু হওয়া ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ মুভির ১ম পর্ব হতেই অভিনয় করছেন ভিন ডিজেল। প্রতিটি পর্বই বক্স অফিস হিট করে। এই মুভির শেষ হওয়ার খবর শুনে ডিজেলের মেয়ে রীতিমতো কান্না শুরু করেছিেলো বলেও সাক্ষাৎকারে উল্লেখ করেছেন তিনি। তিনি বলেন, ‘প্রতিটি গল্পের একটি নিজস্ব পরিসমাপ্তি থাকে। তবে পর্ব শেষ হলেও গল্প নিয়ে ভবিষ্যতে আরও মুভি নির্মাণ করা হবে।’

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...